1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




ভারতের তামিলনাড়ুতে তীব্র বৃষ্টিপাতে বন্যা, নিহত ১০

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে প্রবল বর্ষণ ও তার ফলে সৃষ্ট বন্যায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ ছাড়া এ ঘটনায় বাড়িঘর ছেড়ে আশ্রয় শিবিরে আসতে বাধ্য হয়েছেন অন্তত ১২ হাজার ৬০০ জন মানুষ।

তামিলনাড়ু রাজ্যের শীর্ষ সচিব এবং কেন্দ্রীয় সরকারি প্রশাসনের প্রতিনিধি শিব দাস মিনা বার্তাসংস্থাকে এই তথ্য নিশ্চিত করে বলেছেন, বুধবারের বর্ষণের জেরে সবচেয়ে ভোগান্তিকর অবস্থায় রয়েছে রাজ্যের দুই জেলা দুথুকুড়ি এবং তিরুয়েলভেলির বাসিন্দারা।

বন্যার কারণে পথঘাট ডুবে যাওয়ায় এ দুই জেলার বিভিন্ন এলাকায় আটকা পড়েছেন লাখ লাখ মানুষ। ভারতের বৃহত্তম বার্তাসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআিই) জানিয়েছে, বন্যা উপদ্রুত এলাকাগুলো থেকে লোকজনকে উদ্ধারে নৌকা ব্যবহার করছেন দুর্যোগ মোকাবিলা দপ্তরের কর্মীরা।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন এক বিবৃতিতে বলেছেন, ‘বুধবার যে বৃষ্টি হয়েছে, রাজ্যের সাম্প্রতিক ইতিহাসে এই মাত্রার বর্ষণের রেকর্ড নেই। (বর্ষণ-বন্যার কারণে) রাজ্যের বিভিন্ন এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।’

প্রসঙ্গত, ভারত মহাসাগরে উদ্ভূত ঘূর্ণিঝড় মিচাং আঘাত হানার দু’সপ্তাহ পর এই বর্ষণ হলো তামিলনাড়ুতে। ভারতের দক্ষিণাঞ্চলের দুই রাজ্য তামিলনাড়ু এবং অন্ধ্রে আঘাত হেনেছিল মিচাং।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...