1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




ভারতীয় অবৈধ পণ‍্য চোরাকারবারী চক্রের সদস‍্যসহ ময়মনসিংহে গ্রেফতার-২৫

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৯০ বার পঠিত

মাসুদ রানা: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ভারতীয় অবৈধ পণ‍্য শাড়ি ও লেহেঙ্গা চোরাকারবারী চক্রের সদস‍্যসহ অন্যান্য অপরাধ মামলায় ২৫ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ভারতীয় অবৈধ শাড়ি-লেহেঙ্গাসহ একটি বাস, পিক আপ, মাহিন্দ্রা ও আটোবাইক আটক করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ আতাউর রহমান, মোঃ মজিউর রহমান , ওলিউল্লাহ আহমেদ জয় , মোঃ আব্দুল খালেক , মোঃ জজ মিয়া, মোঃ হাফিজুল ইসলাম, মোঃ বুলবুল মিয়া, মোঃ বিল্লাল, আব্দুর রাজ্জাক , হৃদয় হোসেন , কুদরত , ইমরান , হাবিব , মোঃ আলী রাজ বাপ্পী , মোঃ রোমান , শাহ আলম , ফয়েজ উদ্দিন , সোহেল , জাকারিয়া, শাহ আলম , সোহেল মিয়া , মোঃ খলিল মিয়া, ঝন্টু ঋষি, মোঃ শরিফুল ইসলাম ও মোঃ সোহেল মিয়া।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, পবিত্র ঈদকে সামনে রেখে চোরাচালান চক্রের সদস‍্যরা নিষিদ্ধ ভারতীয় পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে মালামাল সরবরাহ করতো। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ গোল চত্ত্বর সংলগ্ন রীচ হেলথ সেন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে বাস, পিকআপ, অটোবাইক ও মাহিন্দ্রা যুগে অবধৈ ভারতীয় শাড়ী-লেহেঙ্গা বিক্রয়ের উদ্দেশ্যে আসার সময় আসামিদেরকে আটক করা হয়েছে।

ওসি আরোও জানান, আসামিরা দীর্ঘদিন যাবৎ অন্যান্য পলাতক আসামীদের সহায়তায় কোতোয়ালী থানা এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় চোরাকারবারীর মাধ্যমে অবধৈভাবে ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা এনে বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসতো। আসামীরা প্রকৃত চোরাচালান কারোবারির সদস্য চক্রের সাথে জড়িত। ঈদকে সামনে রেখে আমাদের এ অভিযান নিয়মিত অব‍্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...