1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




বোয়ালখালীর মানুষের কাছে দোয়া চাইলেন – সোলায়মান আলম 

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

মারুফ হোসেন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:
রাজনীতি এখন নষ্ট হয়ে গেছে আগের মত রাজনীতি নেই।সোলায়মান আলম শেঠ বলেন, আমরা যখন রাজনীতি করতাম এক স্টাইল ছিল। এখনকার রাজনীতি অন্য রকম হয়ে গেছে। ইয়াং জেনরেশনের ছেলে যারা আছে তারা ভাল ফ্যামিলি থেকে আসুক রাজনীতি করুক দেশ তখন অনেক দূর এগিয়ে যাবে। এখন রাজনীতি যারা করে নিজের জন্য করে ব্যাবসার চিন্তা করে করে।

চট্টগ্রাম–৮ (চান্দগাঁও-‌বোয়ালখালী) আসনের সংসদ সদস্য প্রার্থী সোলায়মান আলম শেঠ।দ্বাদশ জাতীয় নির্বাচনে জাতীয় পাটির দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনের প্রচার প্রচারণা করছেন। তিনি দেশের কন্ঠকে বলেন, চট্টগ্রাম-৮ একটি অবহেলিত জায়গা। এই সংসদীয় আসন জোটের আসন।এখানে সবার একটি দাবি একটি ব্রিজ। ২০০৮ সালে আমি প্রথম জাতীয় পার্টির পক্ষ থেকে মানববন্ধন করেছি ব্রিজের দাবি জানিয়েছি। একটা এলাকার যদি কমিনিউকেশন ভালো না থাকে তাহলে ওই এলাকাটা উন্নয়ন হয় না। যে জিনিসটা বোয়ালখালীতে আছে।

আমি যদি পাঁচ বছর থাকতে পারি তাহলে বোয়ালখালীর মানুষের এই দাবিটি আমি পূরণ করব একটি ব্রিজ দিয়ে। অনেকেই চেষ্টা করছে আমিও চেষ্টা করব। শুধু ব্রিজ করলে হবেনা ওখানে রাস্তাঘাট অনেক কিছু ডেভলপ করার আছে। ইয়াং জেনারেশনের জন্য কিছু করার চেষ্টা করব, মাদক মুক্ত সমাজ গড়ব।করতে চাইলে অনেক কিছু করা যায় আমি শুধু একটা কথাই বলতে চাই “বিক্ষ তোমার নাম কী ফলে পরিচয়”,।

আমি বোয়ালখালীর মানুষের কাছে দোয়া চাই আমাকে একটা সুযোগ দেওয়ার জন্য আমি যেন ওদের খেদমতে থাকতে পারি।
জাতীয় পার্টি সব সময় নির্বাচন মুখী, উন্নয়ন মুখী জানগনের কল্যণের জন্য সব সময় কাজ করে থাকে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...