1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :




বেলাবতে পুলিশের উপস্থিতিতে প্রতিপক্ষের উপর হামলা

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

বেলাব(নরসিংদী)প্রতিনিধিঃ নরসিংদীর বেলাব উপজেলার সল­াবাদ এলাকায় পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধের জেরে শাহালম মিয়ার ছেলে প্রবাস ফেরত শাহিন মিয়ার উপর শ্যামল বাহিনী কর্তৃক পুশিশের উপস্থিতিতো হামলার অভিযোগ উঠেছে।

শ্যামল একই এলাকার মিঠুন মিয়ার ছেলে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১.৫০ মিনিটে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,সৈকত হোসেন বিপ্লব দন্ত চিকিৎসক শ্যামলের নিকট চিকিৎসা বাবদ টাকা পাওনা, এবং শ্যামল ও সিমেন্ট বকেয়া বাবদ বিপ্লব মিয়ার নিকট টাকা পাওনা, উক্ত পাওনা টাকা নিয়ে সৃষ্ট বিরোধের জেরে গতকাল বৃহস্পতিবার শ্যামল থানায় লিখিত অভিযোগ দায়েন করেন। অভিযোগের ভিত্তিতে বেলাব থানা এসআই মোঃ মুস্তাফিজুর রহমান তদন্তে আসলে পুলিশের উপস্থিতিতে মিন্টু মিয়ার ছেলে শ্যামল,সবুজ,রাজিব,সজিবসহ ১০-১৫ জনের একটি দল অতর্কিত ভাবে প্রবাসী মোঃ শাহিন মিয়ার উপর সন্ত্রাসী কায়দায় হামলা চালায়। এমতাবস্থায় শাহিন গুরুতর আহত হয়। উক্ত ঘটনা সম্পর্কে মিন্টু মিয়ার ছেলে শ্যামল মিয়ার নিকট জানকে চাইলে শ্যামল গণমাধ্যমে কর্মিদের সাথে কথা বলতে রাজি হয়নি।

আহত শাহিন বলেন,আমার ভাইয়ের নিকট টাকার লেনদের থাকতে পারে,কিন্তু আমাকে পুলিশ পাহারায় রাতের অন্ধকারে শ্যামল বাহিনী নির্মমভাবে আহত ও অকথ্য ভাষায় গালাগালি করেছে। আমি তদন্ত সাপেক্ষে বিচার চাই।

ঘটনায় সম্পৃক্ত এসআই মোঃ মুস্তাফিজুর রহমান বলেন, আমার সামনে এমন কোনো ঘটনা ঘটেনি,তবে উভয় পক্ষ উত্তেজিত ছিল। আমি গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...