1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত কালীগঞ্জ পৌরসভায় নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা হোমনায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ




বেরোবিতে বাঁধনের নেতৃত্ব দিবেন রাকিব ও রায়হান

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত

এ কে জায়ীদ বেরোবি প্রতিনিধি;
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাঁধন ইউনিটের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে পরিসংখ্যান বিভাগের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী রাকিবুল ইসলাম রাকিবকেসভাপতি ও অর্থনীতি বিভাগের ২০২০-২০২১ সেশনের শিক্ষার্থী রায়হান উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে অ্যাকাডেমিক ভবন-২ ভূগোল ও পরিবেশ বিজ্ঞানের গ্যালারি রুমে বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি রাজিয়া সুলতান রিতু ও কুমার বিশ্বজিৎ। সহ-সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জিসান, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক ফাইতুল ইসলাম শোভন, কোষাধ্যক্ষ আবু সাঈদ, দফতর সম্পাদক নাদিমুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান মিম, তথ্য ও শিক্ষা সম্পাদক নিশাত তাজনিম দায়িত্ব পেয়েছেন।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন,আমরা স্বপ্ন দেখি সেদিনের, যেদিন বাংলাদেশের প্রতিটি মানুষ তার নিজ রক্তের গ্রুপ জানবে এবং সেচ্ছায় রক্তদানে এগিয়ে আসবে।আমরা ক্যাম্পাস এ যে সাপ্তাহিক ব্লাড গ্রুপিংয়ের কার্যক্রম সহ ১ম বর্ষ ব্লাড গ্রুপিংয়ের কার্যক্রম করে আসছি সে ধারা অব্যাহত রাখবো ইনসাল্লাহ। আমাদের লক্ষ্যই হলো বাংলাদেশের কোন মানুষ যেন রক্তের অভাবে না মরে।আমরা চাই ক্যাম্পাস এর সকল শিক্ষার্থীসহ সারা বাংলাদেশের সবাই তার নিজ রক্তের গ্রুপ জানতে পারে এবং যে কারও প্রয়োজন এ রক্ত দিতে এই মহান কাজে অংশ নিতে পারে।

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলে স্বেচ্ছাসেবী তরুণদের এ সংগঠন যাত্রা শুরু করে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বাঁধন যাত্রা শুরু করেছে ৯ অক্টোবর ২০১৩ সালে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...