1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :




বিয়ের কথা জিজ্ঞেস করতেই ক্ষেপে গেলেন পরিণীতি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পঠিত

আবারও বিয়ের প্রসঙ্গ নিয়ে খবরের শিরোনাম হয়েছেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। তবে এবারের বিষয়টি সম্পূর্ণ ভিন্ন রকমের। পরিণীতির আংটিবদল হয়েছে বেশ আগেই। বিয়ের তারিখও অক্টোবরে জানিয়েছিলেন। কিন্তু এরপর বিয়ে নিয়ে আর কোনো খবর নেই এ তারকার।

পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার বিয়ের খবর এখনো কল্পনা-জল্পনার পর্যায়েই রয়েছে। এর মধ্যেই সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে সেজেগুজে ধরা দিলেন পরিণীতি। শহরের বাইরে যাচ্ছিলেন তিনি। সে সময় আলোকচিত্রীরা আবার তাকে ঘিরে ধরলেন।

কিছুতেই যে কথা বের করা যাচ্ছে না তার কাছ থেকে। যদিও বিয়ে নিয়ে প্রশ্ন করলেই লজ্জায় লাল হয়ে উঠতে দেখা যায় তাকে। কখনো মিষ্টি হাসেন, কখনো আঙুলে চুল জড়ান।

সোমবার সন্ধ্যায় কালো ঢোলা টপ আর সাদাকালো চেক প্যান্ট পরা পরিণীতিকে কয়েকজন সাংবাদিক ঘিরে ধরে বললেন, ‘কনেযাত্রী যাব কিন্তু আমরা!’ অভিনেত্রী এতে চরম বিব্রত। সেই সঙ্গে কিছু সময়ের ক্ষেপেও গিয়েছিলেন তিনি। তবে পরিস্থিতি সামলে নিয়ে হাসতে হাসতে জবাব দিলেন, ‘তোমরা সবাই পাগল হয়ে গিয়েছ!’

বিভিন্ন মাধ্যমে আলোচনা শোনা যাচ্ছে, খুব শিগগির রাঘবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন তিনি। সম্প্রতি পরিণীতির অনামিকায় একটি আংটিও দেখা গেছে। তারপর থেকে অনেকেই ধরে নিয়েছেন নিশ্চয়ই বাগদান পর্বও শেষ হয়ে গেছে রাঘব এবং পরিণীতির। এতদিন বিয়ে নিয়ে প্রশ্ন করলে শুধুমাত্র হেসেই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছিলেন তারা। তবে সম্প্রতি মুখ খুলেছেন পরিণীতি।

এ প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা বাস্তবের মধ্যে সূক্ষ্ম পার্থক্য রয়েছে। যদি কিছু ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। আর যদি কোনো ভুল ধারণা তৈরি হয়, তাহলেও আমি ভ্রম সংশোধন করাব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনো মানেই হয় না। আর আমি তা করবও না।’

গত মাসে মুম্বাইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দুজনের প্রেমের জল্পনা। তারপর থেকে একাধিকবার এক ফ্রেমে ধরা দিয়েছেন আলোচিত এ যুগল। কখনো পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনো আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বাইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী।

বেশ কিছুদিন আগে আলোচনা উঠেছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে যাচ্ছে পরিণীতির। দিল্লিতে সেই অনুযায়ী অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগ্দানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্দান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি। তবে এখন ভক্তরা অপেক্ষায় কবে প্রিয় অভিনেত্রীর বিয়ের আয়োজন উপভোগ করবেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...