1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




বিচ্ছেদের পর নতুন সুখবর দিলেন তানিয়া

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১১৮ বার পঠিত
অভিনেত্রী তানিয়া আহমেদ

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ। দুই যুগ আগে ভালোবেসে সংগীতশিল্পী এসআই টুটুলকে বিয়ে করেছিলেন। তাবে তাদরে দাম্পত্য জীবন সুখের হয়নি। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এর আগে প্রায় ৫ বছরের মতো আলাদা ছিলেন এই দুই তারকা।

গত বছর জুলাইয়ের শেষের দিকে হঠাৎ প্রকাশ্যে আসে তাদের বিয়েবিচ্ছেদের খবর। শুধু তাই নয়, টুটুল যুক্তরাষ্ট্রে ফের বিয়ে করেছেন বলেও জানা যায়।

তাদের বিচ্ছেদ সাম্প্রতিক সময়ে ফের চর্চায় আসে। বিচ্ছেদের নানা কারণ নিয়ে মুখ খুলেন টুটুল। এরই মধ্যে নতুন সুখবর দিলেন অভিনেত্রী তানিয় আহমেদ। জানালেন ‘তাপ’ নামে নতুন এক সিনেমায় অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করবেন সুমন ধর।

প্রাথমিক কথাবার্তা চূড়ান্ত। তানিয়া এই মুহুর্তে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। দেশে ফেরার পরই সিনেমাটিকে চুক্তিবদ্ধ হবেন বলে জানান অভিনেত্রী।

তানিয়া আহমেদ বলেন, ‘পরিচালকের সঙ্গে সব বিষয়ে কথা হয়েছে। শুধু চুক্তিবদ্ধ হওয়া বাকি। সেটাও হয়ে যেত। এরই মধ্যে আমি যুক্তরাষ্ট্রে চলে আসায় তা আর হয়নি।

তানিয়া জানান, সিনেমাটির গল্পটি প্যারালাল দুই নারীর । তারপর একটা রেখায় গিয়ে মিলেছে। এটা আমার কাছে সবচেয়ে অসাধারণ লেগেছে।’

এদিকে পরিচালক সুমন ধরও জানান, এই ছবির দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। সুমনের দেওয়া তথ্যমতে, বছরের শেষ দিকে চট্টগ্রাম থেকে সিনেমার শুটিং শুরু হবে। এই পরিচালক এর আগে চরকিতে ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’ বানিয়ে প্রশংসা কুড়ান। এটি হতে যাচ্ছে তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

‘তাপ’ সিনেমায় কথাবার্তা পাকাপাকি হওয়ার আগে ‘এক্সকিউজ মি’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন তানিয়া আহমেদ। সেই সিনেমায়ও একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন বলে জানালেন তিনি। বললেন, ‘এই ছবিতে আমি যৌনপল্লির মাসি। এ ধরনের চরিত্র আমি কখনোই করিনি। এ ধরনের চরিত্র করতে পারাটা একধরনের চ্যালেঞ্জ।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...