1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :




বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে বিষ খেয়ে আত্মহত্যা করব : এমপি নাজিম উদ্দিন আহমেদ

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে বিষপানে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ত্রিশ লাখ মানুষকে নির্মমভাবে হত্যা করে যারা শহীদ করেছে। যারা দুই লাখ নারীর ইজ্জত লুটে নিয়েছে। এরা যদি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তাহলে আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে বেঁচে থেকে লাভ কি, বিষ খেয়ে আত্মহত্যা করব।

শনিবার (২৭ মে) বিকেলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভূটিয়ারকোনা গ্রামে মাস্টার বাড়ীতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনায় এক উঠান বৈঠকে বক্তৃতাকালে তিনি এ ঘোষণা দেন।

নাজিম উদ্দিন আহমেদ বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশ ও জাতির শত্রু। তাই রাজাকার-আলবদরের দল বয়কট করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের দলকে নির্বাচিত করুন।

উল্লেখ্য, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমুলের নারী-পুরুষের কাছে তুলে ধরতে ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে উপজেলার বিভিন্ন গ্রামে উঠান বৈঠক করে আসছেন এই প্রবীণ আওয়ামী লীগ নেতা। এসব উঠান বৈঠকে স্থানীয় নারী-পুরুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করছেন। শনিবার ভূটিয়ারকোনা গ্রামের উঠান বৈঠকে তিন হাজারের অধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান সম্রাটের সঞ্চালনায় এতে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান আল ফারুক, শেখ মুক্তাদির শাহীন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা হাফিজ উদ্দিন, পৌর কাউন্সিলর রোজিনা আক্তার মিতু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক উমর ফারুক স্বাধীন, ইমতিয়াজ সুলতান জনি, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মাসুদ, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা।

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...