1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




বিএনপি চোখে কালো চশমা পড়েছে, তাই তারা দেশের উন্নয়ন দেখে না- উপমন্ত্রী হাবিবুন নাহার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

মোঃ রুবেল খান: পরিবেশ, বন ও জলবায়ু উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের চরম শেখরে পৌছেছে। কিন্তু বিএনপি চোখে কালো চশমা পড়েছে, তাই তারা দেশের উন্নয়ন চোখে দেখে না।

বুধবার (৮ নভেম্বর) বিকালে ঠোটারডঙ্গা সরকারী প্রা: বি: মাঠ চত্বরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মিঠাখালি ইউনিয়ন আ’লীগ ও সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী হাবিবুন নাহার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আ.লীগ ক্ষমতায় এসে রামপাল-মোংলায় যে পরিমাণ উন্নয়ন করেছে বিগত কোনো সরকার তা করেনি। বিএনপি-জামাত তারা শুধু দেশে অরাজকতা সৃষ্টি করতে পারে। তারা কোনোদিন দেশের মানুষের কথা ভাবেনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা। কিন্তু সেদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিদেশের মাটিতে থাকায় তিনি বেচে যান। দেশে ফিরে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তায়নে ও দেশের মানুষের উন্নয়নে নিডরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই দেশের উন্নয়ন অবহ্যাত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট চাইলেন উপমন্ত্রী হাবিবুন নাহার।

মিঠাখালি ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রিতীশ চন্দ্র হালদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর হাওলাদার’র সঞ্চালনায় কর্মী সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সোনাইলতলা ইউপি আ’লীগের সভাপতি হুমাউন কবির, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আবকর হোসেন, পৌর মহিলা আ’লীগের সভানেত্রী মিসেস কামরুন্নাহার হাই, মহিলা আ’লীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন, সহ হাজারো নেতা কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে হাজারো নেতা কর্মী সমাবেশে যোগ দেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...