1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :




বিএনপি অবরোধ ডেকে গর্তে ঢুকে গেছে: এনামুল হক শামীম

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি লজ্জা থাকলে আর কখনো হরতাল-অবরোধ ডাকবে না। তারা কর্মসূচি দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে। তবে মাঝে মাঝে চোরাগোপ্তা হামলার মতো করে বাস পুড়িয়ে মানুষ হত্যা করে। এটা তাদের পুরোনো অভ্যাস। মিথ্যাচারের জনক বিএনপি এবার জো বাইডেনের উপদেষ্টা তৈরি করে অভিনব কায়দায় মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে।

সোমবার শরীয়তপুরের সখিপুরের কাঁচিকাটা ইউনিয়নকে সোনার বাংলা এভিনিউ, সখিপুর-এ অন্তর্ভুক্তকরণ, বোরকাঠি উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও জোহরা কাদের স্কুল অ্যান্ড কলেজের বিজয়-৭১ ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, সরকারের পতন ঘটাতে গিয়ে বিএনপি নিজেদেরই পতন ডেকে এনেছে। আন্দোলনের নামে আবারও মানুষ পুড়িয়ে মারাার খেলায় মেতে উঠছে। ওরা জানে নির্বাচনে এলে ওদের পরাজয় নিশ্চিত বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপিকে আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মাসেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল নির্মাণ করেছে। বিএনপি যতই নাশকতা-ষড়যন্ত্র করুক এসব অর্জন কোনোভাবেই বিনষ্ট হবে না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন। সাহস থাকলে বিএনপি নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুক।

এ সময় উপস্থিত ছিলেন- শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ।

 

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...