1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন




বালিয়াডাঙ্গীতে দেড় হাজার ইয়াবাসহ আ.লীগ নেতা  গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

নইমুল হক নায়ুম, বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে দেড় হাজার ইয়াবাসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কথিত সাংবাদিক নেতা আল মনসুরকে আটক করেছে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

আজ মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে ওই নেতার সার ও কীটনাশক দোকানে থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে দেড় হাজার ইয়াবা পাওয়া যায়।

মঙ্গলবার রাত ৯টায় ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ নাগরিক ভাবনা পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ নেতা আল মনসুর উপজেলার দুওসুও ইউনিয়নের গোলাম মাস্টারের ছেলে ও বালিয়াডাঙ্গী প্রেস ইউনিটি নামক কথিত সাংবাদিক সংগঠনের সভাপতি।

ফরহাদ আকন্দ নাগরিক ভাবনা পত্রিকাকে বলেন, ‘বিশ্বস্ত সংবাদের ভিত্তিতে বিকেলে আমরা টিমসহ ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে তাঁর সার ও কীটনাশক দোকানে অভিযান পরিচালনা করি। এ সময় একটি ব্যাগে ১ হাজার ৫০০ ইয়াবা পাওয়া যায়। উপস্থিত লোকজনের সামনে আওয়ামী লীগের ওই নেতা মাদক রাখার বিষয়টি স্বীকার করেছেন, যার ভিডিও আমাদের নিকট রয়েছে।’

মাদকদ্রব্য নিয়ন্ত্রণের এই কর্মকর্তা আরও জানান, ‘মাদক কারবারের সঙ্গে বরখাস্ত হওয়া সেনাসদস্য আলিমুদ্দিনের ছেলে ফারাজ উদ্দীন জড়িত আছে বলে ইয়াবা উদ্ধারের সময় স্বীকার করেছেন আল মনসুর। ফারাজ উদ্দীন উপজেলার আমজানখোর ইউনিয়নের বাসিন্দা। তাকে ধরা যায়নি।’

এ ঘটনায় আল মনসুর ও ফারাজ উদ্দীনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন বলে জানান ফরহাদ আকন্দ।

এ বিষয়ে বক্তব্য নিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, ‘আগামীকাল বুধবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...