1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




বাঘায় ফ্ল্যাট বাড়িতে দিন-দুপুরে দুর্ধর্ষ চুরি

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬৯ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় দিন-দুপুরে এক ফ্ল্যাট বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিপাড়া গ্রামের এই চুরির ঘটনা ঘটে।

জানা যায়, দিঘা বাজার সংলগ্ন দক্ষিণ পাশের অধ্যক্ষ জহুরুল ইসলাম এর এক তালা বিশিষ্ট ৪টি বেড রুম ১টি ড্রয়িংরুম ও ১টি কিচেন রুম এবং ৪টি বেলকনী বিশিষ্ট বাস ভবন। ওই ভবনের জহুরুল ইসলাম তার স্ত্রী, ৮ বছর বয়সী মেয়ে এবং বয়স্ক মা বসবাস করেন। জহুরুল ইসলাম এর স্ত্রী আনজুমানারা বেগম একজন স্কুল শিক্ষিকা।

প্রতিদিনের নেয় বৃহস্পতিবার সকালে ৯ টার দিকে তিনি স্কুলে চলে যান। এর আগে মেয়ে আদিবা ইসলাম সকাল ৮টার সময় কেজি স্কুলে তার দাদির সাথে চলে যায়। সর্ব শেষে জহুরুল ইসলাম সকাল ১০ টার দিকে কলেজে চলে যায়। এ সময় বাড়ি ফাঁকা পেয়ে অজ্ঞাত ব্যাক্তিরা ওই ফ্ল্যাটে ঢুকে নগদ এক লক্ষ টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ফ্ল্যাটটির মালিক জহুরুল ইসলাম এবং তার স্ত্রী আনজুমানারা বেগম।

এ বিষয়ে জহুরুল ইসলাম জানান, আজ স্কুলে বিদায় অনুষ্ঠান চলছিল। বেলা দুইটার সময় আমার স্ত্রী মূল দরজা তালা খুলে ভেতরে ঢুকে দেখে ফ্ল্যাটের তালা ভাঙ্গা রয়েছে, পাশেই একটি শাবল পড়ে রয়েছে। প্রতিবেশিরা দুইজন ব্যক্তি কে রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে দেখছে। তাদের সাথে একটি মোটরসাইকেল ছিল। দুইজন ব্যক্তিকে বাড়ির পিছনের বাগানের দিকে চলে যেতে দেখেছে তবে কাউকে তারা চিনতে পারেনি। এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...