1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :




বাগেরহাটের চিতলমারীতে কৃষকের ধান স্বেচ্ছাশ্রমে কেটে দিতে মাঠে নেমেছে কৃষক লীগের নেতাকর্মীরা

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ২১৬ বার পঠিত

সৈকত মন্ডল, বাগেরহাট প্রতিনিধি: ঝড়বৃষ্টির কবলে পড়ার আগে মাঠের পাকা ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দিতে মাঠে নেমেছে বাগেরহাটের চিতলমারী উপজেলা কৃষক লীগের নেতা-কর্মীরা। তারা রবিবার (২৩ এপ্রিল, ২০২৩) সকাল আটটার দিকে বোয়ালিয়া গ্রামের কৃষক নজরুল ইসলামের পাকা ধান স্বেচ্ছাশ্রমে কেটে দেয়ার মধ্য দিয়ে এই মানবিক কাজ শুরু করেছের। পর্যায়ক্রমে সকল অসহায় কৃষকের পাশে তারা থাকবেন বলে জানান।

কৃষক নজরুলের জমি ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়ার মানবিক কাজে নেতৃত্ব দেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রাণ কৃষ্ণ দত্ত ভগো, চিতলমারী উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহবায়ক নাহিদা ইয়াসমিন নুপুর, উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হায়াৎ আলী হাওলাদার, হিজলা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. খসরুল কাজী, ইঞ্জিনিয়ার মো. ওবায়দুল হক, ৯নং ওয়ার্ড সভাপতি মো. মৈয়ার মোল্লা, বেলায়েত হোসেন ধুনী প্রমূখ।

কৃষক লীগ নেতা প্রাণ কৃষ্ণ দত্ত ভগো ও রফিকুল ইসলাম জানান, কৃষকের ধান কেটে বাড়িতে নেয়ার কাজে সহায়তা করার জন্য সবাই আহবান জানাই। উপজেলার যেসব কৃষকদের ধান কেটে বাড়িতে নিতে সমস্যা হচ্ছে, তারা জানালেই স্বেচ্ছাশ্রমে তাদের ধান কেটে সহায়তা করা হবে।

চিতলমারীর হিজলা ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের বোয়ালিয়া গ্রামের নুর মোহাম্মদ কাজীর ছেলে কৃষক নজরুল ইসলাম জানান, এ বছর তিনি ৫২শতক জমিতে ধান চাষ করেন। কৃষক লীগের নেতা-কমীরা তার মাঠের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে উপকার করেছে। তিনি এই মহতী উদ্যোগের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শেখ হেলাল উদ্দীনসহ শ্রমিক লীগের নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...