1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন




বাগমারায় সুজন পালশা জনকল্যাণ সমবায় সমিতির ম্যানেজার আপনের প্রতারণার অভিযোগ

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি: বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে সুজন পালশা গ্রামে অবস্থিত স্ব-উন্নয়ন জনকল্যাণ সংস্থা ও সুজনপালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যান সহকারি অধ্যাপক এসএম আব্দুস সাত্তারের সাথে উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার একই উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বুজরুককৌড় গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আপন দুলাল (৩৬)এর বিরুদ্ধে বিস্তর অভিযোগ এনে থানায় অভিযোগ করেন এসএম আঃ সাত্তার।

অভিযোগ সুত্রে জানা যায় ম্যানেজার আপন দুলাল গত ৩০-০৪-২৩ ইং তারিখে ট্রেনিং করার কথা বলে প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে জানিয়ে চলে যায় এবং অদ্যবদি পর্যন্ত সে প্রতিষ্ঠানে আসে নাই। বর্তমানে সে উক্ত প্রতিষ্ঠানে না এসে নানা ভাবে টালবাহানা করছে।

এ বিষয়ে উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান এসএম আঃ সাত্তার বলেন অভিনব কৌশলে বিবাদী আমার প্রতিষ্ঠানের ম্যানেজার আপন দুলাল প্রতিষ্ঠান থেকে যাওয়ার সময় আমার দুটি প্রতিষ্ঠানের কাগজপত্র ,অফিস কক্ষের তালার চাবী,আলমারি ও ড্রয়ারের চাবীসহ জনতা ব্যাংক লিঃ হাটগাঙ্গোপাড়া শাখার স্বাক্ষরিত ও অস্বাক্ষরিত চেক বহি যাহার হিসাব নং ৫৫৫/৪ নিয়ে যায়। এবং সে আমার প্রতিষ্ঠানের কাগজপত্র ও চেক বহি ব্যবহার করে অনেক টাকা আত্মসাৎ করে সে এলাকা থেকে পালিয়েছে।তার সাথে মোবাইলে বহুবার যোগাযোগের চেষ্টা করেও তাকে মোবাইলে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই মাজেদএর কাছে জানতে চাইলে তিনি বলেন আপন আমার কাছে এক মাস সময় নিয়েছিলো ব্যাংক চেক বহিসহ সকল কাগজপত্র ফেরত দেওয়ার জন্য, কিন্তু মাস পার হয়ে গেলোও এখনো সে আসে নাই।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...