1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :




বস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা প্রদানের মধ্যে দিয়ে ফুলছড়িতে যুব কাফেলা সংগঠনের উদ্ধোধন

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে বস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা প্রদানের মধ্যে দিয়ে যুব কাফেলা নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকালে যুব কাফেলা সংগঠনের আয়োজনে ফুলছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে যুব কাফেলা সংগঠনের সভাপতি আকন্দ মো. সামিউল ইসলাম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ আলাউদ্দিন, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, ফুলছড়ি থানার সহকারী পরিদর্শক (এস.আই) সেকেন্দার আলী, গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি শহিদুল ইসলাম, কালির বাজার বনিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছাত্তার মিয়া, যুব কাফেলা সংগঠনের সকল সদস্যবৃন্দ সহ প্রমুখ।

এর আগে প্রধান অতিথি যুব কাফেলা নামের স্বেচ্ছাসেবী এ সংগঠনটির উদ্বোধন করেন। পরে দুস্থ ও অসহায় মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি এবং দরিদ্র এতিম শিশুদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...