1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




বরগুনায় ডায়াগনস্টিক সেন্টার ও ঔষধ ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত
মাসুম বিল্লাহ্ বরগুনা সংবাদদাতা: বরগুনা সদর ফার্মেসীপট্টি ও হাসপাতাল  সড়কের  বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
ডেঙ্গু ও CBC পরীক্ষার ফি বেশি নেওয়ায় বরগুনা সদর ফার্মেসীপট্টির ২ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা ও হাসপাতাল সড়ক সহ ২ঔষধ ব্যবসায়ীকে  ১২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
রোববার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরগুনা সহকারী পরিচালক বিপুল বিশ্বাস এর  নেতৃত্বে অভিযানে এ জরিমানা আদায় করা হয়।
বিপুল বিশ্বাস  জানান, রোববার বরগুনা  শহরের ফার্মেসীপট্টি ও হাসপাতাল রোড়ে বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়েছে।
এ সময় ডেঙ্গু ও CBCপরীক্ষায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত ফি আদায় করার দায়ে ২ ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা ও ফার্মেসীতে  মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় ২ঔষধ ব্যবসায়ীকে ১২হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, ডেঙ্গু টেস্ট এনএস ওয়ান, আইজিজি ও আইজিএম পরীক্ষার সরকারি ফি ৩০০ টাকা।
সিবিসি পরীক্ষার ফি ৩০০ টাকা কিন্তু ডায়াগনস্টিক সেন্টারের কর্তৃপক্ষ রোগীদের কাছ থেকে এসব টেস্টের জন্য ৫০০ থেকে ১২০০ টাকা করে আদায় করছেন।
এ ছাড়াও  বাকী ২ফার্মেসীতে প্রচুর মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া যায় বলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানায়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...