1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :




ফেনীতে ২৭ হাজার ইয়াবা সহ মাদক কারবারি আটক

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু, ফেনী প্রতিনিধি: ফেনীতে ফ্ল্যাট বাসায় বিশেষ কৌশলে রাখা প্রায় সাড়ে ২৭ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে মাদক কারবারে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।

শনিবার (১৭ ডিসেম্বর) রাত ১টার দিকে ফেনী পৌরসভাস্থ মাইশা টাওয়ারের ফ্ল্যাটে অভিযান চালিয়ে আবুল হাশেম সোহাগ (৩৮) নামে ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। সোহাগ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বেতিয়ারা গ্রামের আবিদ আলীর ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আফছার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শহরের একটি ফ্ল্যাট বাসায় অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করা হয়েছে— এমন সংবাদের ভিত্তিতে মাইশা টাওয়ারে অভিযান চালিয়ে মাদক কারবারি সোহাগকে আটক করা হয়। এ সময় তার দেওয়া তথ্যমতে ফ্ল্যাটের ভেতর বিশেষ কৌশলে রাখা এবং গ্যারেজে থাকা তার ব্যবহৃত মাইক্রোবাস হতে ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোহাগকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি কৌশলে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য (ইয়াবা) কক্সবাজার হতে স্বল্পমূল্যে সংগ্রহ করে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ বিভিন্ন জেলার মাদক কারবারিদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছেন।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সোহাগকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...