1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন




ফেনীতে মিললো মদের কারখানার সন্ধান

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু: ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কাশিমপুর এলাকায় আমিরুল পল্লী নামে এক কলোনীতে মদের কারখানার সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর। শুক্রবার (১৪ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মাদকদ্রব্য সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মদ উৎপাদনের কারখানার সন্ধান পেয়ে বৃহস্পতিবার রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফের নেতৃত্বে একটি টিম দক্ষিণ কাশিমপুর এলাকার আমিরুল পল্লীতে অভিযান চালানো হয়। এসময় খাগড়াছড়ি জেলার হরিনাথ পাড়ার চিনিঅং মার্মার ছেলে তনু মার্মা (২৫) ও রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার বংগলতলী গ্রামের জামাল চাকমার ছেলে প্রীতিময় চাকমা ( ৩৮) এর ভাড়া বাসা থেকে মদ উৎপাদনের জন্য ৭ কেজি মুলি, ২০ লিটার উৎপাদিত মদ, ৯শ ৭০ কেজি মদ তৈরির কাঁচামাল জাওয়া-ওয়াশ সহ মদ তৈরির সরঞ্জামাদি জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মিজানুর রহমান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোজাম্মেল হক বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...