1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




ফেনীতে মদ সহ মাদক কারবারি বাদল র‍্যাবের জালে আটক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু, ফেনী: ফেনীতে ১৪৮ বোতল বিদেশী মদসহ মোঃ বাদল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।রোববার (৩০ এপ্রিল ২০২৩) রাত সাড়ে ১২ টার দিকে মহিপাল রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা।

আটকৃত বাদল শরীয়তপুর জেলার নড়িয়া থানার গুলমাইজ এলাকার মৃত আবুল হাশেমের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী মডেল থানার মহিপাল এলাকায় পাকা রাস্তার ওপর বিদেশী মদসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি দল উপস্থিত হলে একজন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা মোঃ বাদল (৩৩) কে গ্রেপ্তার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তার হেফাজতে থাকা ২টি প্লাষ্টিকের ও ১টি চটের বস্তার ভিতর থেকে ১৪৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব আরও জানায়, বাদল দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে। পরে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...