1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :




ফেনীতে বিয়ের দাবিতে প্রবাসীর বাড়িতে তরুণীর অবস্থান

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার পঠিত

আবুল হাসনাত রিন্টু: ফেনীর পরশুরাম উপজেলায় বিয়ের দাবিতে ছয় দিন ধরে কাতার প্রবাসী যুবকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। রোববার (৯ এপ্রিল) স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে ওই প্রবাসী বাড়িতে আসেন তরুণী।অভিযুক্ত ব্যক্তি উপজেলার চিথলিয়া ইউনিয়নের মালিপাথর গ্রামের আলি আকবরের ছেলে ওমর ফারুক। তিনি কাতার প্রবাসী।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফার উপস্থিতিতে সালিশ বৈঠক হয়। মীমাংসা না হওয়ায় ওই তরুণী ফারুকের বসতবাড়িতে ঢুকে যান। তবে ফারুকসহ তার পরিবারের সদস্যরা বাড়ি থেকে বেরিয়ে আত্মগোপনে চলে যান।

ভুক্তভোগী তরুণী জানান, কাতারে থাকা অবস্থায় প্রায় এক বছর আগে ফারুকের সঙ্গে আমার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফারুক আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। পরে দেশে এসে ফেনীতে দেখা করেন। তাকে বিয়ে করানোর জন্য পাত্রী দেখছেন। এ খবর জানার পর আমি তার বাড়িতে আসি।

ইউপি সদস্য মো. মোস্তফা জানান, ওই তরুণী গত মঙ্গলবার দুপুরে ফারুকের বাড়িতে আসেন। সংবাদ পেয়ে আমি রাতে ঘটনাস্থলে যাই। এ সময় দু’পক্ষের সঙ্গে কথা বলে সালিশ বৈঠক করি। ফরুক ওই তরুণীকে বিয়ে করতে রাজি না হয়ে, সপরিবারে বাড়ি থেকে পালিয়ে যান। তবে বর্তমানে ওই তরুণী একা ফারুকের বাড়িতে অবস্থান করছেন।

পরশুরাম থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবরটি শুনেছি। এখন পর্যন্ত তরুণীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...