1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন




ফেনীতে বিএনপি-জামায়াত নেতাকর্মীর নামে ৮ মামলা, গ্রেপ্তার-৪৪

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ২৫ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল: ফেনীতে একদিনেই বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের নামে ৮টি মামলা দায়ের করা হয়েছে ।সোমবার (৩০ অক্টোবর) জেলার ৫টি থানায় ভাংচুর ও নাশতার অভিযোগে এ-সব মামলা দায়ের করে পুলিশ।

এর মধ্যে ফেনী মডেল থানার ৪টি মামলায় ৭৯ জনকে,দাগনভূঞা থানায় একটি মামলায় ২৮ জনকে,সোনাগাজী মডেল থানায় একটি মামলায় ১৪ জনকে,ছাগলনাইয়া থানায় একটি মামলায় ১১ জনকে এবং ফুলগাজী থানায় একটি মামলায় ১২ জনকে আসামি করা হয়েছে।

এর আগে রোববার (২৯ অক্টোবর) বিএনপি-জামায়াতের ডাকা হরতালের দিন রাতে একই অভিযোগে জেলার বিভিন্ন উপজেলায় সরকার বিরোধী ওই দুটি দলের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।এর মধ্যে ফেনী মডেল থানায় ২৩ জন,সোনাগাজী মডেল থানায় ১১ জন, দাগনভূঞা থানায় ৬ জন,ছাগলনাইয়া থানায় ২জন ও ফুলগাজী থানায় ২ জন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এর সোমবার দায়েরকৃত ওই ৮টি মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ফেনীর পুলিশ সুপার মো.জাকির হাসান নাশতার অভিযোগে দায়েরকৃত এ-সব মামলা ও জেলার বিভিন্ন স্থান থেকে ৪৪ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।এসময় তিনি বলেন, জনগণের জানমালের নিরাপত্তা রক্ষার্থে পুলিশ এ আইনী ব্যবস্থা গ্রহণ করেছে। এব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...