1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :




ফেনীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন ও আহত ৫ জন

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল: ফেনীতে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. আবুল বাশার (৪৫) নামে এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

বুধবার সকালে ফেনী-সোনাইমুড়ী আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার বিরলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মো. আবুল বাশার ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের ধোনসাহাদ্দা গ্রামের আবদুল মুনাফের ছেলে। তিনি পেশায় ভ্যানগাড়ির চালক ছিলেন।আহত পাঁচজনের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে ফেনী-সোনাইমুড়ি আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার রাজাপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিল। বিরলী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই অটোরিকশার চালক, যাত্রীসহ ছয়জন আহত হন। আহত ব্যক্তিদের ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক আবুল বাশারকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে দুজনকে ভর্তি করেন এবং তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...