1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন




ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী এনামুল

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি: বিশাল মোটর শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছায় নৌকার প্রার্থী এনামুল হক বাবুল ফারাজীকে বরণ করে নিতে পাঁচ হাজারের বেশি মোটরসাইকেল, সঙ্গে ছিল প্রায় পাঁচ শতাধিক প্রাইভেটকার ও মাইক্রোবাস। বিশাল মোটর শোভাযাত্রাটি অভয়নগর উপজেলার সীমানা ছাড়িয়ে নড়াইল জেলার গোবরা বাজার এলাকায় অবস্থান করে। এসময় হাজার হাজার নেতাকর্মী ৮৮ যশোর-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুলকে বরণ করে নিতে অপেক্ষায় রয়েছে।

অপেক্ষার প্রহর শেষে মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১২ টার দিকে শতাধিক গাড়ী বহর সহকারে যশোর-৪ আসনে নৌকার মাঝি এনামুল হক বাবুল গোবরা বাজার এলাকায় পৌঁছান। সেখানে অপেক্ষায় থাকা অভয়নগরের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় তাঁকে স্বাগত জানায়। পরে স্মরণকালের সব থেকে বড় মোটর শোভাযাত্রাটি এনামুল হক বাবুলকে সঙ্গে নিয়ে অভয়নগরে পৌঁছায়।

মোটর শোভাযাত্রাটি নওয়াপাড়া পৌর এলাকা প্রদক্ষিণ করে নূরবাগ স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়। পরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এনামুল হক বাবুল নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, সহ সভাপতি গাজী নজরুল ইসলাম, ইব্রাহিম বিশ্বাস, আব্দুল গণি, বিকাশ রায় কপিল, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক শেখ আব্দুল ওয়াদুদ, ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরগণ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক সফি কামাল, যুবলীগ নেতা শেখ জাকির হোসেন, তাঁতীলীগের সাধারণ সম্পাদক এম এম আজিম উদ্দিন, কৃষকলীগের সভাপতি মুন্সী আব্দুল মাজেদ, সাধারণ সম্পাদক ফারাজী মনির হাসান তাপস, ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুন, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন, অ্যাড. রওশন কবীর টুটুল, ছাত্রলীগ নেতা মেসাদ্দেক হায়াত রুম্মানসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আওয়ামী লীগ এবং সকল অঙ্গ সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী, সমর্থক ও এলাকার সাধারণ মানুষ।বিশাল গাড়িবহরের শোভা দেখে রাস্তার দু’ধারের অপেক্ষমান জনতা আনন্দ উল্লাসে মুগ্ধ হয়ে যান।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...