1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন




ফুলবাড়িয়ায় বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ 

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২১ বার পঠিত

মোঃ জহিরুল ইসলাম খাঁন: দেশব্যাপী বিএনপি, জামাতের অবৈধ অবরোধ কর্মসূচি বিরুদ্ধে (দ্বিতীয় দিন বুধবার) শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দায়িত্বরত পুলিশ, নিরীহ মানুষ হত্যা, জ্বালাও, পোড়াও ও আগুন সন্ত্রাস ও অবৈধ অবরোধ কর্মসূচির প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ ১লা নভেম্বর বুধবার উপজেলা সদরে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আবুল হোসাইন, দফতর সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ, সাংস্কৃতিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, এটিএম মহসিন শামীম, মামুনুর রশীদ মামুন, রাকেশ মল্লিক, রাঙ্গামাটিয়ার মীর্জা কামরুজ্জামান দুলাল, ফুলবাড়িয়ার লাল মাহমুদ সরকার, কালাদহের নজরুল ইসলাম, আব্দুল হান্নান, নাওগায়ের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, দেওখোলার যুগ্ন আহবায়ক মাহবুবুল কাদের মাসুম, আব্দুল বারেক, সাইফুল ইসলাম ফরাজি, নাওগাওয়ের আব্দুস সালাম, মঞ্জুরুল হক রাসেল, তাতীলীগের আহবায়ক চান মিয়া, সাইফুল আলম কাজল, সুজন রতন দে, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন উজ্জল প্রমুখ।

সভায় মুক্তিযোদ্ধা, পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি -জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, দায়িত্বরত পুলিশ ও নিরীহ মানুষ হত্যা, পুলিশ লাইন্সে আগুন এবং দেশবিরোধী কর্মকান্ড এবং অবৈধ অবরোধ কর্মসূচির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপি জামাতের  যেকোন অপতৎপরতা ঠেকাতে দলীয় নেতাকর্মীদের আরো জাগ্রত থাকতে হবে। দেশ ও দেশের মানুষের স্বার্থে  জনগণকে সাথে নিয়ে বরাবরের ন্যায় বিএনপি জামাতের নৈরাজ্য প্রতিহত করতে ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ সর্বশক্তি নিয়ে মাঠে থাকবে। নেতৃবৃন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক এই মুহুর্তে বিএনপি জামাত উন্নয়নকে বাধাগ্রস্ত,বাংলাদেশকে পিছিয়ে দিতে এবং হরতাল অবরোধের নামে দেশকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে।  দেশের শ্রমজীবি মানুষ, যানবাহন চালক, ব্যবসায়ীরা অবৈধ এই অবরোধ প্রত্যাখান করেছে।

নেতৃবৃন্দ আরো বলেন, দেশ ও জাতির স্বার্থ পরিপন্থি বিএনপি জামাত সাধারণ মানুষের বিপক্ষে গিয়েছে। শান্তিপুর্ণ সমাবেশের নামে সারা ঢাকায় ভীতির রাজ্য কায়েম করেছিল।পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যা, নিরীহ মানুষকে হত্যা, অগ্নিসংযোগ করে আবারো প্রমাণ করেছে তারা হিংস্র। এরপরও তারা অবরোধ ডেকেছে।  তারা গায়েবি জানাযার মত নেতা ছাড়া গায়েবি আন্দোলন শুরু করেছে। গায়েবি আন্দোলনের নামে ফুলবাড়িয়ায় বিএনপি জামাত কোন ধরনের নাশকতা, বিশৃঙ্খলা এবং অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে উপজেলা আওয়ামী লীগ তাদেরকে কঠোরভাবে দমন করতে সব সময় মাঠে থাকবে। বিএনপি জামাতের উদ্দেশ্যে নেতৃবৃন্দ আরো বলেন, আপনারা রাজনীতি করলে আমরা সহযোগিতা করবো। আর যদি রাজনীতির নামে অপরাজনীতি এবং জনগনের জানমালের ক্ষয়ক্ষতির চেষ্টা করেন তাহলে প্রতিরোধ গড়ে তোলা হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...