1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :




ফুলগাজীতে আইফোন কিনে না দেয়ায় কোরআন হাফেজের আত্মহত্যা

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: ফুলগাজীর আমজাদহাটে আইফোন কিনে না দেয়ায় পরিবারের সাথে অভিমান সাইদুল ইসলাম সাইদ(১৮) নামে একজন কুরআনী হাফেজ আত্মহত্যা করেছে।

গত ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) গভীর রাতে আমজাদহাটের দক্ষিণ তারাকুছা গ্রামের মফিজ মেম্বার বাড়ীতে এই ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিকসুত্রে জানা যায়,সাইদ বেশ কিছুদিন ধরে তাকে একটি লেটেস্ট মডেলের আইফোন কিনে দেওয়ার জন্য পরিবারের সাথে রাগারাগি করে আসছিলো।সর্বশেষ গত মঙ্গলবার রাতেও বাবা-মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।পরে এক পর্যায়ে অভিমান করে সে তার শয়নকক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়।পরে পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে সে গভীর রাতে শয়নকক্ষের ইলেকট্রনিক ফ্যানের সাথে দৌড়ি বেঁধে আত্মহত্যা করে।

বুধবার দুপুরে তাকে ডাকাডাকি করলে শয়নকক্ষ থেকে কোন সাড়াশব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে তার কক্ষে প্রবেশ করে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।আত্মহনকারী সাইদুল ইসলাম সাইদ আমজাদহাট ইউপির ৮ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য মফিজুর রহমানের কনিষ্ঠ পুত্র।সে কয়েক বছর আগে ফেনী রশিদিয়া মাদ্রাসা থেকে হাফেজি শেষ করে বের হয়েছে।

সাইদের সহপাঠী শরিফুল ইসলাম জানান,সাইদ মোবাইলের প্রতি ও গেইমের প্রতি খুবই আসক্ত ছিলো। কয়েকদিন পরপর সে আইফোন নিয়ে দেওয়ার জন্য পরিবারকে চাপ দিতেন।গতকাল সন্ধ্যার সময়ও আমরা একসাথে আড্ডা দিয়েছি।এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মীর হোসেন মীরু জানান,ইউপি সদস্য মফিজের ছেলে আত্মহত্যা করেছে শুনে আমি ঘটনাস্থলে গিয়েছি।ঠিক কি কারণে ছেলেটি আত্মহত্যা করেছে তা এখনো জানা সম্ভব হয়নি।

ফুলগাজী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোবাইলের জন্য পরিবারের সঙ্গে অভিমান করে ঐ কিশোর আত্মহত্যা করেছে।তাকে ময়নাতদন্ত করা হয়নি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...