1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




প্রেসক্লাবে তালা দেয়ার ঘোষণা দিলেন আ’লীগ নেতা!

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

সুলতান কবির: সিএনজি ও ব্যাটারী চালিত অটোরিক্সার ভাড়া বৃদ্ধির সংবাদ প্রকাশের জেরে ভুঞাপুর প্রেসক্লাবে তালা দেয়ার ঘোষণা দিলেন আওয়ামালীগ নেতা আজহারুল ইসলাম আজহার। তিনি টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা সিএনজি-অটো রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে ভুঞাপুর উপজেলা পরিষদ চত্বরে সভার আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগের ওই নেতা। এ সময় সময়ের আলো পত্রিকার ভুঞাপুর উপজেলা প্রতিনিধি আরিফুজ্জামান তপুকে ধাওয়া দেয় সভায় উপস্থিত শ্রমিকরা। ওই সাংবাদিক আত্মরক্ষার্থে ভুঞাপুর প্রেসক্লাবে আশ্রয় নেয়ায় সেখানেও হামলা চালায় তারা।

সভায় ভুঞাপুর উপজেলা সিএনজি-অটো রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম আজহার বক্তব্যে ভাড়া বৃদ্ধির পক্ষে শ্রমিকদের ঐক্যবদ্ধ রাখতে সাংবাদিকদের চাঁদাবাজ আখ্যা দিয়েছেন তিনি। সাংবাদিকরা চাঁদাবাজি করলে সমস্যা নেই আমরা ভাড়া বৃদ্ধি করায় সমস্যা সৃষ্টি হয়েছে। ভাড়া বৃদ্ধির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করছেন। সংবাদ প্রকাশের কারণে অবৈধ ভুঞাপুর প্রেসক্লাব ভবন উপজেলা চত্বর থেকে অন্যত্র সরিয়ে দেয়ার দাবি জানানোসহ প্রেসক্লাব ভবনে তালা দেয়ার হুশিয়ারি দিয়েছেন তিনি।

এ সময় ভুঞাপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও সংগঠণের সাধারণ সম্পাদক জাহিদসহ নানা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভুঞাপুর উপজেলা সিএনজি-অটো রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আজহারুল ইসলাম আজহার বলেন, রাগের বসে ভুঞাপুর প্রেসক্লাব ভবন অন্যত্র সরিয়ে নেয়ার দাবি জানানসহ তালা দেয়ার বক্তব্যটি দিয়েছি। তবে প্রেসক্লাব ভবনে হামলা বা সাংবাদিকদের ধাওয়া দেয়ার মত কোন ঘটনা ঘটেনি। এ সময় তিনি আরও বলেন, ভাড়া বৃদ্ধির দাবি তোলা হলেও এখনও পূর্বের ভাড়া নিচ্ছেন শ্রমিকরা বলে জানান তিনি।

মুঠোফোন বন্ধ থাকায় ভুঞাপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহিদ এর বক্তব্য নেয়া যায়নি।

ভুঞাপুর প্রেসক্লাব সভাপতি শাহআলম প্রামানিক বলেন, প্রেসক্লাবে হামলার ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। পরবর্তীতে বিভিন্ন কর্মসূচি নেয়া হবে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, প্রেসক্লাবে হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। প্রাথমিক যাচাই বাছাইয়ের পর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বেলাল হোসেন বলেন, প্রেসক্লাবে হামলা ও সাংবাদিককে ধাওয়ার দেয়া ঘটনাটি শুনেছি । ভাড়ার বৃদ্ধির বিষয়ে শ্রমিক নেতারা আমার কাছে এসেছিল, আমি তাদের উপজেলা প্রশাসনসহ সকল নেতৃবৃন্দ নিয়ে সভার মাধ্যমে ও সরকারি বিধি মোতাবেক এ ব্যাপারে কি করা যায় সেই সিদ্ধান্ত নেবেন। শ্রমিক নেতৃবৃন্দকে আজ থেকে পূর্বের ভাড়া নিতে বলে দেয়া হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...