1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :




প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যার চেষ্টা

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পঠিত

লালপুরে এক প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় তাম্মী খাতুন (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা। শুক্রবার রাতে উপজেলার চন্ডিগাছা গ্রামে এই ঘটনা ঘটে ।

তাম্মী উপজেলার ধনঞ্জয়পাড়া গ্রামের আইজ উদ্দিনের মেয়ে। এবং আব্দুলপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। জানা যায়, শুক্রবার রাতে প্রেমের সম্পর্কর জের ধরে প্রেমিক রবিনের বাড়ীতে বিয়ের দাবিতে তাম্মী অবস্থান নেন। এসময় রবিন সহ রবিনের পরিবারের সদস্যরা তাম্মীকে গলায় ধাক্কা দিয়ে বের করে দেয়।

এসময় তাম্মীর হাতে থাকা বিষের বোতল থেকে বিষ খেয়ে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সে। পরে রবিনের পরিবারের সদস্যরা তাড়াহড়া করে তাম্মীর বাড়ীতে রেখে আসে। তাম্মীর পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে বলে জানা যায়।

রবিন চন্ডিগাছা গ্রামের কছিম অরফে কচির ছেলে। এবং সছ সেনাবাহিনীতে কর্মরত আছেন। এব্যপারে রবিনের মুঠো ফোনে যোগাযোগ করেলে সে প্রতিবেদক কে বলেন এঘটনা নিয়ে আপনাদের বাড়াবাড়ী করার দরকার নেই। এবিষয়ে লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, এবিষয়ে দুই পক্ষের কেউ কোন প্রকার থানায় অভিযোগ করেনি।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...