1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :




প্রবীন আইনজীবী শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৮৮ বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি: প্রবীন আইনজীবী মরহুম শামসুল হক ফকিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পিরোজপুর শহরের টাউন মাধ্যমিক বিদ্যালয় মাঠে দৈনিক তথ্য দর্পণ ও পিরোজপুরের কথা এবং সাপ্তাহিক পিরোজপুরের খবর পত্রিকার সাংবাদিক ও কর্মচারীদের আয়োজনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক তথ্য দর্পন পত্রিকার প্রকাশক শফিউল হক মিঠু এবং দৈনিক পিরোজপুরের কথা পত্রিকার সম্পাদক জহিরুল হক টিটু মরহুম শামসুল হক ফকির এর ছেলে। এ স্মরণসভায় আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা, আলেম ওলামা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় শামসুল হক এর স্মৃতিচারণ করে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরদার, এনএসআই’র যুগ্ন পরিচালক মো. আব্দুল কাদের, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, শাইখুল হাদিস হযরত মাওলানা আব্দুল হক কাওসারী, মুফতী আব্দুল গফ্ফার কাশেমী, হাফেজ মাওলানা মুফতী আব্দুল্লাহ আল-মামুন মহল্লী।

দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা মুফতি শায়খ মুজিবুর রহমান। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগে আহবায়ক সিকদার চাঁন, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মীর মোঃ ফারুক আব্দুলাহ, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ প্রমুখ। স্মরণসভা ও দোয়া মাহফিল শেষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। তিনি দীর্ঘদিন বার্ধ্যকজনিত কারণে অসুস্থ্য থাকার পর গত ৪ এপ্রিল পিরোজপুর শহরের উকিলপাড়ায় নিজ বাসায় মৃত্যুবরণ করেন। তিনি ৫০ বছরের বেশি সময় ধরে পিরোজপুরে আইন পেশায় নিয়োজিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...