1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্ববিদ্যালয়ের কাজ হচ্ছে জ্ঞানের প্রজ্বলন করা, জ্ঞান সৃষ্টি করা : আজাদ চৌধুরী গাইবান্ধায় “দৈনিক নাগরিক ভাবনা” পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নবীনগরে ট্রাক্টর উল্টে খাদে পরে চালকসহ নিহত ২ আহত ১ দ্বিগুন মূল্যে টিকিট বিক্রি ও আইসিইউ বাণিজ্য নিয়মবহির্ভূত,অডিট আপত্তির মুখে পড়তে যাচ্ছে কর্তৃপক্ষ তিতাসে মাতৃভাষা দিবস উপলক্ষে বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজে পিঠা উৎসব নওয়াজের হাতেই ক্ষমতার চাবি, রেকর্ড ভেঙে মুখ্যমন্ত্রী হচ্ছেন মরিয়ম নাভালনির মৃত্যু ইস্যুতে রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র রাখাইনে হাসপাতালে বিমান হামলা চালাল মিয়ানমারের জান্তা গুরবাজের ঝড়ে হোয়াইটওয়াশ এড়াল আফগানিস্তান ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি




‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে যা কিছু ভালো দেখছেন সব ভালো ধ্বংস হয়ে যাবে’ : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

হাসান মামুনঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি বলেছেন, আপনারা শেখ হাসিনার উন্নয়নের সুফল পাচ্ছেন, নতুন প্রজম্মকে আর্দশ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান এদেশকে উন্নত ও আধুনিক রাষ্ট্রে পরিনত করতে। দারিদ্রতা দুর করতে, খুদা দুর করতে, যোগাযোগ বিচ্ছিন্নতা দুর করতে। সে লক্ষ্যে তিনি অবিরাম পরিশ্রম করে চলছেন। তাই সর্বাধিক গুরুত্ব দিয়ে এ এলাকার উন্নয়নে কাজ করে চলছি। ইতোমধ্যে অনেক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। অনেক প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। শেখ হাসিনা না থাকলে যা কিছু ভালো দেখছেন সব ভালো ধ্বংস হয়ে যাবে। মন্ত্রী শনিবার বিকেলে পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার নান্দুহার ইউনাইটেড বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও মধ্য নান্দুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৯ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৩ এর আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, কি সুন্দর একটা পরিবেশ, রাম রহিমের পরিবেশ, এ পরিবেশটা যেন ধংশ না হয় এটা আপনারা মনে রাখবেন। আর আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে, আমি আপনাদের প্রতিনিধি হিসেবে, সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। ওয়াদার বরখেলাপ করেনি। আমার একটা চাওয়া আছে, এই উন্নয়কে ধরে রাখতে হলে, এই সুন্দর বাংলাদেশকে ধরে রাখতে হলে, মেট্রো রেল, পদ্মা সেতু, বঙ্গমাতা বেকুটিয়া সেতু, কর্ণফুলী টানেল, ঢাকায় পাতাল টানেল, অসহায় গরীব মানুষদের প্রত্যেককে ২ শতাংশ জমি সহ বাড়ি করে দেওয়া, গ্রামে গ্রামে বিদ্যৃৎ পৌঁছে দেওয়া, ত্রানের টাকা পৌঁছে দেওয়া, বছরের প্রর্থম দিনেই বিনা মুলে বই পৌঁছে দেওয়া। এরকম কাজ যদি ধরে রাখতে হয় তা হলে শেখ হাসিনার প্রাথিকে নৌকা মার্কায় আবাও আপনাদের ভোট দিতে হবে এটাই আমার চাওয়া।
এর আগে নান্দুহার ইউনাইটেড বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৪ (চার) তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুটিয়াকাঠী ইউপি অফিস গৌরঙ্গের বাজার ভায়া নান্দুহার বাজার সড়কে আরসিসি গার্ডার ব্রীজ নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে আয়োজিত ওই সমাবেশে নারী উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জুরি নেই উল্লেখ করে মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি আরও বলেন, আজকের এ কোমলমতি মেয়েরা আগামি দিনে জাতির নেতৃত্ব দিবে। তাদেরকে সততা ও নৈতিকতার শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাদেরকে সুশিক্ষা প্রদান করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তারা যেন মাদকাসক্ত ও বিপথে যেতে না পারে সে দিকে শিক্ষক ও অভিভাবকদের লক্ষ্য রাখার আহবান জানান তিনি।
বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি মোঃ মাহমুদ কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদ, মোঃ আঃ হামিদ, ডাঃ মাকসুদুর রহমান, মোঃ রুহুল আমিন আসীম ও নান্দুহার ইউনাইটেড বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম ও মধ্য নান্দুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ মারজিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম, ওসি আবির মোহাম্মদ হোসেন, পিরোজপুর সদর উপজেরা ভাইস চেয়ারম্যান এস.এম বায়েজিদ হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...