1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




প্রধানমন্ত্রীর নেতৃত্বে নারী উন্নয়নে ব্যাপক অগ্রগতি সাধিত হয়েছে: মেয়র টিটু

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১১৭ বার পঠিত

মাসুদ রানা, ময়মনসিংহ সদর প্রতিনিধি: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, বর্তমান সরকারের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর সুযোগ‍্য কন‍্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারী উন্নয়নে সর্বক্ষেত্রে ব্যাপক অগ্রগতি সাধিত হয়েছে। সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে সকল পর্যায়ের নারীরা আজ দেশ-বিদেশে নিজ নিজ কর্মস্থলে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। বর্তমান সরকারের নানা উদ্যোগে নারীর আত্মকর্মসংস্থান সৃষ্টি এবং সকল ক্ষেত্রে নারীদের অংশগ্রহণের সুযোগ আরো প্রসারিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১ টায় নগরভবন শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে সিটি কর্পোরেশন আয়োজিত ৯০ দরিদ্র অসহায় পরিবারের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন ভাতা, প্রশিক্ষণ, অর্থিক সহযোগিতাসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করা হয়েছে।

অসহায় পরিবারের সদস্যদের প্রতি সেলাই মেশিন প্রদান প্রসঙ্গে মেয়র বলেন, সেলাই মেশিন ব্যবহার করে আত্মকর্মসংস্থান ও নিজেদের আর্থিক উন্নয়ন ঘটাতে হবে। তবেই আজকের এ আয়োজন স্বার্থক হবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর সভাপতিত্ব ও জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মসিকের প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি শীতল সরকার, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান বাবু, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর সেলিনা আক্তার, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর হামিদা পারভীন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ফারজানা ববি কাকলি, মসিকের সচিব মোঃ আরিফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান সমাজকল্যাণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী আনোয়ারা খাতুন, জেলা যুব মহিলালীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক স্বপ্না খন্দকার, মহিলা নেত্রী দিলরুবা আক্তার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দসহ বিভিন্না নারী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...