1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :




প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বালিয়াডাঙ্গীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

নইমুল হক নায়ুম, বালিয়াডাঙ্গী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত (১৯-মে) রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। বিষয়টি মিডিয়ার সামনে আসলে সোমবার সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগ। কেন্দ্রীয় নির্দেশনায় আজ সোমবার (২২মে) বিকাল ৫টায় উপজেলা বঙ্গবন্ধু চত্বরে সমবেত হয়। এতে অংশগ্রহণ করে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলির সভাপতিত্বে বালিয়াডাঙ্গী চৌরাস্তা বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত বাবু, উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আ.লীগের সহ-সভাপতি মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাত্তার বাবু, ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ রানা মুন্না।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তার ও কঠিন শাস্তির দাবি জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...