1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :




প্রতিবন্ধী ভাতার কার্ড দেওয়ার নামে ইউপি সদস্য অর্থ আত্মসাৎ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

নেত্রকোনা: নেত্রকোনার আটপাড়ায় প্রতিবন্ধীর কার্ড করে দেওয়ার জন্য টাকা নেওয়ার লিখিত অভিযোগ পাওয়া গেছে সালমা আক্তার নামে এক মহিলা ইউপি সদস্যের বিরুদ্ধে। টাকা দিয়েও ভাতার কার্ড না পেয়ে হতাশায় ভুগছেন ফরিদা আক্তার। ভুক্তভোগী ফরিদা আক্তার বুধবার (১৭ মে) ইউএনও বরাবর অভিযোগটি দায়ের করেন। অভিযুক্ত সালমা আক্তার উপজেলার শুনুই ইউনিয়ওে ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য। ফরিদা উপজেলার শুনুই ইউপির চাষাপাড়া গ্রামের এখলাছ মিয়ার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, সালমা আক্তার জেলার আটপাড়া শুনুই ইউপির ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য। ফরিদা শুনুই ইউপির চাষাপাড়া গ্রামের এখলাছ মিয়ার স্ত্রী। মহিলা সদস্য সালমা আক্তার প্রতিবন্ধী কার্ড করে দেওয়ার আশায় দিয়ে এক বছর আগে ফরিদার কাছ থেকে টাকা আদায় করে নেন। এক বছরেও কার্ড না পেয়ে ধারে ধারে ঘুরেও কোন সুরাহা না পেয়ে ইউএনও বরাবর ১৭ মে লিখিত অভিযোগ দায়ের করেন।হতদরিদ্র ফরিদা সন্তানাদি নিয়ে মানবেতর জীবন যাপন করছেন।

অভিযুক্ত ইউপি সদস্য সালমা আক্তার জানান, ফরিদা যে অভিযোগটি দিয়েছে তা উদ্যেশ্য প্রণোধীত ও ভিত্তিহীন। কারো প্ররোচণায় পড়ে সে আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।

আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাকিল আহমেদ বলেন, শুনুই ইউপি সদস্য সালমার নামে প্রতিবন্ধী ভাতা কার্ডের টাকা নেওয়ার অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...