1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন




পূবাইলে ব্যবসায়ী কমিটির বেখেয়ালে চুরি ডাকাতির আতঙ্কে দোকানদারদের মানববন্ধন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ বার পঠিত

পূবাইল গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর পূবাইলে ছয় মাসের ব্যবধানে আবারো দোকানে চুরির ঘটনা ঘটেছে।

সোমবার দিবাগত রাত ৩ টার দিকে নগরীর তালুটিয়া ব্যবসায়ী মার্কেটে জামান (ফিলিং স্টেশন সংলগ্ন) মার্কেটে অভিনব কায়দায় এক দোকানে ৫ টি ইজিবাইক ব্যাটারি ও নগদ ১৭ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। সিসি টিভির ফুটেছে দেখা যায় টঙ্গী কালীগঞ্জ রোডের উত্তর পাশে বিল্লালের দোকানের সামনে পিক আপ গাড়ী থামিয়ে চুরি করে চোরেরা পালিয়ে যায়।পাশে ছিল নৈশ প্রহরী তারা কিছুই দেখতে পায়নি। দোকানের মালিক বিল্লাল বলেন, আমাদের মার্কেটে প্রায় চুরির ঘটনা ঘটছে নৈশ প্রহরী থাকতে কিভাবে দোকানের সামনে গাড়ি থামিয়ে শাটার খুলে ব্যাটারি চুরি করে নিয়ে যায় আমি হতভম্ব।এটা পরিকল্পিত ভাবে কাজটি করা হয়েছে বলে আমার ধারণা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক দোকানদার বলেন, দুর্বল ও মেরুদণ্ডহীন ব্যবসায়ী কমিটি দিয়ে কখনো মার্কেট পরিচালিত হতে পারে না, কোন দোকানে চুরির ঘটনা ঘটলে আজ পর্যন্ত বর্তমান কমিটি চুরির বিষয়ে কোন ব্যবস্থা নেয়নি।পিপিএল মটরস এর মালিক হেলাল উদ্দিন খন্দকার জানান,দীর্ঘদিন ধরেই তালটিয়া মার্কেটে একের পর এক চুরির ঘটনা ঘটছে তালটিয়া ব্যবসায়ী কমিটির বেখেয়ালে সঠিক তদন্ত ও ন্যায় বিচারের অভাবে এ ধরনের চুরি হচ্ছে বলে আমার ধারণা। তালুটিয়া মার্কেটের ব্যবসায়ী মা টেলিকমের রাজন বলেন দেড় বছর পূর্বে আমার দোকান থেকে বিকাশে থাকা নগদ ছয় লক্ষ টাকাসহ মোবাইল ও দোকানে থাকা কয়েকটি এন্ড্রয়েড মোবাইল ফোন চুরি হয় ব্যবসায়ী কমিটি ও নিকটস্থ থানায় সাধারণ ডায়েরি করেও আমি কোন প্রতিকার পাইনি।

বাজার কমিটির সভাপতি আওলাদ বলেন আমি ক্ষতিগ্রস্ত দোকানদারের সাথে আলোচনা করে ক্ষতিপূরণের ব্যবস্থা করে দিব।এছাড়াও সায়মন ষ্টোর ও তাহমিনা টাইলস এণ্ড স্যানেটারী দোকানে চুরির ঘটনা ঘটেছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...