1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




পুরোনো হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করবেন যেভাবে

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫ বার পঠিত

অনেকের একাধিক হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট থাকে। অনেক সময় পুরোনো অ্যাকাউন্টটি আর ব্যবহার করতে চাই না। তবে চাইলে অ্যাকাউন্টটি একেবারে ডিলিট করে দিয়ে নতুন করে হোয়াটসঅ্যাপ চালু করতে পারবেন। তাহলে আগের অ্যাকাউন্টে আর কেউ হোয়াটসঅ্যাপে খুঁজে পাবে না। তবে ডিলিট করার আগে অবশ্যই ফোন থেকে চ্যাট ব্যাকআপ ডেটা ডিলিট করে দিতে হবে।

যেভাবে ডিলিট করবেন-

  • প্রথমে ফোনে ফাইল ম্যানেজার চালু করতে হবে।
  • তারপর সেখানে হোয়াটসঅ্যাপ ফোল্ডার খুঁজে তার উপর ক্লিক করুন।
  • হোয়াটসঅ্যাপের সাব-ফোল্ডারের একটা লম্বা তালিকা দেখতে পাবেন।
  • এরপর ডেটাবেস ফাইল ট্যাপ করে অল্প সময় হোল্ড করুন। তাহলেই ডিলিট অপশন আসবে।
  • এবার ডিলিট করে দিন সমস্ত ব্যাকআপ।
  • হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট যেভাবে ডিলিট করবেন

হোয়াটসঅ্যাপ চ্যাটের ব্যাকআপ ডিলিট করার পর করতে হবে মূল কাজ। হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করতে প্রথমে স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ খুলতে হবে। এরপর টপ মোর অপশনসে (Tap More options) ক্লিক করতে হবে। সেখানে সেটিংস অপশনটি দেখতে পাবেন। এবার সেখান থেকে অ্যাকাউন্ট অপশনে ক্লিক করুন। তারপরে ডিলিট মাই অ্যাকাউন্ট (Delete my account) এ ক্লিক করলেই আপনার কাজ শেষ।

এই পদ্ধতিতে অ্যাকাউন্টটি ডিলিট করতে পারবেন। এত গেল অ্যান্ড্রয়েড ফোনের কথা। এবার আসা যাক আইওএসে। কীভাবে আইওএস থেকে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করবেন, তা দেখে নিন। প্রথমে আপনার আইওএস ডিভাইস থেকে হোয়াটসঅ্যাপ চালু করুন।

তারপরে সেটিংস অপশনে ক্লিক করুন। এবার অ্যাকাউন্ট অপশনটি দেখতে পাবেন। সেটিতে ক্লিক করলেই দেখতে পাবেন ডিলিট মাই অ্যাকাউন্ট (Delete My Account)। তাতে ক্লিক করলেই কাজ হয়ে যাবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...