1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




পিরোজপুর জেলা হাসপাতালে পলেস্তার খসে রোগী গুরুতর আহত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

পিরোজপুর অফিস: পিরোজপুর জেলা হাসপাতালের পুরুষ কেবিনে ছাদের পলেস্তার খসে অশীতিপর এক হৃদরোগী গুরুতর আহত হয়েছেন। ফলে অল্পের জন্য প্রানে বেঁচে গেলেন তিন।

সোমবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে। পুরুষ কেবিনে এসময় রোগীর আত্মীয় স্বজনরা উপস্থিত থাকলেও তারাও প্রানে বেঁচে যান। হাসপাতাল সূত্র গনমাধ্যম কর্মীদেরকে জানান, ওই সন্ধ্যায় হঠাৎ বিকট শব্দে বিশালাকৃতির একখন্ড পলেস্তার ভেঙ্গে পড়ে রোগী আকবর আলীর বেডের ওপর এবং তার বাম হাটুর ওপরের অংশে পড়ে মাংশপিন্ড থেতলে গিয়ে রক্তাক্ত হন। পরে আহত আকবর আলীকে এক ব্যাগ রক্ত দিয়ে দ্রæত খুলনা আড়াই’শ শয্যা হাসপাতালে প্রেরন করা হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিজাম উদ্দিন জানান, হৃদরোগের ওই রোগী আকবর আলী গত রোববার কদমতলা নিজ বাড়ি থেকে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে এসে ভর্তি হন।

জেলা হাসপাতালের সিনিয়র নার্স শামিমা আক্তার জানান, ভর্তিকৃত রোগী আকবরের একদিন আগেই হাসপাতাল থেকে ডিসচার্য করা হয়, কিন্তু তিনি হাসপাতাল ছেড়ে যাননি। সিভিল সাজর্ন ডা. হাসানাত ইউসুফ জাকী খবর পেয়ে হাসপাতালে না আসলেও তিনি খোঁজখবর রেখেছেন বলে জানায় কর্তৃপক্ষ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...