1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :




পিরোজপুরে অবরোধের দ্বিতীয় দিনে নেই প্রভাব : আটক-৩

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১০০ বার পঠিত

পিরোজপুর অফিসঃ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনেও যোগাযোগ ব্যাবস্থায় তেমন কোন প্রভাব পড়েনি। তবে বুধবার ভোর বেলা পিরোজপুর-বরিশাল-ঢাকা মহাসড়কে পৃথক ভাবে গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে বিএনপির কর্মীরা।

পরে পুলিশ ও জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতির খবরে অবরোধ পন্ড হয়ে যায়। এর পর থেকে জেলার অভ্যন্তরীন ও আঞ্চলিক রুটে বাস চলাচল ও কেন্দ্রীয় বাসষ্ট্যান্ড থেকে খুলনা-বরিশালসহ বিভিন্ন জেলায়ও বাস চলাচল ছিল স্বাভাবিক। হুলারহাট লঞ্চঘাট থেকে বিকেলে যথারীতি লঞ্চ ছেড়ে গেছে ঢাকার উদ্দেশ্যে। শহরের রিক্সা গাড়ি চলাচল স্বাভাবিক ছিল। অবরোধ পন্ড হওয়ার পর সারাদিনে বিএনপির নেতা-কর্মীদের দেখা মেলেনি।

এদিকে, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নির্দেশে অবরোধের বিরুদ্ধে সক্রিয় রয়েছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। সকাল থেকে নাশকতা ঠেকাতে জেলার পুরানো বাসষ্ট্যান্ড, বঙ্গবন্ধু চত্ত্বর ও জেলা বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। কর্মসূচিতে অংশ নেয় আওয়ামীলীগ, যুবলীগ, মৎস্যজীবীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এছাড়া ছাত্রলীগ শহরের বাইপাস সড়কসহ প্রধান প্রধান সড়কে মটর সাইকেল শোভাযাত্রা বের করে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবির হোসেন বলেন, অবরোধকে কেন্দ্র করে নাশকতার প্রস্তুতি কালে ৩ জনকে আটক করা হয়েছে। যানবাহন চলাচলের জন্য আমরা সর্বাত্মক সহযোগীতা করছি। জেলার নাজিরপুর ও ইন্দুরকানীসহ উপজেলাতেও অবরোধের কোন খবর পাওয়া যায়নি। তবে অবস্থান কর্মসূচি ও মিছিল করেছে আওয়ামীলীগ ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের নেতৃত্বে ছাত্রলীগের জেলা ও উপজেলা, কলেজ শাখা ও পৌর ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত এবং শহরের গুরুত্বপূর্ণ স্থান সহ পুলিশের তৎপরতা ছিল উল্লেখযোগ্য।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...