1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




পাঙ্গাশিয়া নেছারিয়া কামিল মাদ্রাসায় ভাইস প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেলেন মামুনুর 

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫৪ বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

পাঙ্গাশিয়া নেছারিয়া কামিল মাদ্রাসায় ভাইস প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেয়েছেন আমতলী উপজেলার গর্ব বিশিষ্ট আলেমেদ্বীন মুহাদ্দিস মুহাম্মাদ মামুনুর রহমান।

০৩ ফেব্রুয়ারী ২০২৪ ইং (শনিবার) তিনি পাঙ্গাশিয়া নেছারিয়া কামিল মাদ্রাসায় উপাধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন। মাওলানা মামুনুর রহমান ২৮(এপ্রিল) ২০০৩ সালে আরবী প্রভাষক হিসেবে যোগদান করেন পাঙ্গাশিয়া নেছারিয়া কামিল মাদ্রাসায়। পরবর্তীতে ২০১৫ সালে একই প্রতিষ্ঠানে তিনি হাদিস বিভাগের প্রধান হিসিবে নিয়োগ পান। এ বিভাগে তিনি (২০১৫-২০২৪) সালের ফেব্রুয়ারী পর্যন্ত দায়িত্ব পালন করেন।

জানাগেছে, আমতলী উপজেলার, হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামে তার বাড়ি, তার বাবা ছিলেন দক্ষিণ বাংলার স্বনামধন্য আলেমেদ্বীন গাজীপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ মরহুম হজরত মাওলানা মোঃ আলতাফ হোসাইন (রহঃ), তিনি অসংখ্য আলেমদের ওস্তাদ। তারা সাত ভাই ও চার বোন, তিনি হলেন ৫ম। সাত ভাইয়ের ছয় জনই আলেম, তারা বিভিন্ন কলেজ ও মাদ্রাসায় কর্মরত আছেন।

তার এ সফলতায় তার পরিবার সহ আমতলী উপজেলা বাসী গর্বিত।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...