1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন




পাকিস্তান ক্রিকেট বোর্ড প্রধানের কঠোর সমালোচনায় আফ্রিদি

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

সম্প্রতি বাবর আজমের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চিফ অপারেটিং অফিসার সালমান নাসেরের হোয়াটসঅ্যাপের একটি বার্তা ফাঁস করে দেন জাকা আশরাফ।

এ ঘটনায় পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফকে রীতিমতো ধুয়ে দিচ্ছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটাররা।

২৮ অক্টোবর রশিদ লতিফ বলেছেন, জাকা আশরাফের সাথে তিনি যোগাযোগ করার চেষ্টা করলেও পিসিবি চেয়ারম্যান ফোন ধরেননি। রশিদ লতিফের কথা যে সত্যি নয় তা প্রমাণ করতে পাকিস্তানের একটি টিভি চ্যানেলে বাবর আজম ও নাসেরের হোয়াটসঅ্যাপ বার্তা দেখান জাকা আশরাফ।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আজহার আলী। তখন তিনি বলেন, ‘বাবরের অনুমতি নিয়ে বার্তাগুলো দেখানো হচ্ছে কিনা। যদি অনুমতি না নেওয়া হয় তাহলে এটি দেখানো ঠিক নয়।’

পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াকার ইউনিস ঘটনাটি দুঃখজনক বলেছেন। এ ঘটনায় জাকা আশরাফের কঠোর সমালোচনা করেছেন পাকিস্তানের কিংবদন্তি শহিদ আফ্রিদি।

পাকিস্তানের সামা টিভিকে আফ্রিদি বলেছেন, ‘এটা লজ্জাজনক একটি কাজ। আমরা নিজেরাই আমাদের জাতির মানহানি করছি। আমরা নিজেরাই আমাদের ক্রিকেটারদের মানহানি করছি। আপনি কিভাবে আরেকজনের ব্যক্তিগত বার্তা ফাঁস করতে পারেন, তাও আবার অধিনায়ক বাবর আজমের।’

পাকিস্তানের হয়ে ৫২৪ ম্যাচ খেলে ব্যাট হাতে ১১টি সেঞ্চুরি আর ৫১টি ফিফটির সাহায্যে ১১ হাজার ১৯৬ রান সংগ্রহের পাশাপাশি ৫৪১ উইকেট শিকার করেন আফ্রিদি।

তিনি বলেন, আল্লাহর দোহাই, আপনি চেয়ারম্যান হিসেবে নিজের কাজ করুন। চেষ্টা করুন দেশকে ভালো ফলাফল উপহার দেওয়ার। জনগণ শুধু আপনার সম্পর্কে নেতিবাচক কথা বলছে, কারণ আপনি তাদের এ সুযোগ করে দিয়েছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...