1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬ বার পঠিত

প্রেসিডেন্টের আপত্তি সত্ত্বেও পাকিস্তানে ডাকা হয়েছে পার্লামেন্ট অধিবেশন। এমনকি এ সংক্রান্ত ডকুমেন্টে সইও করেননি তিনি। স্বতন্ত্র প্রার্থীদের বিষয়টি ফয়সালা না করায় তিনি এ পদক্ষেপ নিয়েছেন। তবে প্রেসিডেন্টকে ছাড়াই আগামী ২৯ ফেব্রুয়ারি পার্লামেন্টের উদ্বোধনী অধিবেশন ডাকা হয়েছে।

এ প্রসঙ্গে কারাবন্দী ইমরান খানের দল পিটিআই প্রতিক্রিয়া জানিয়েছে। দলটির নেতা ব্যারিস্টার গহর বলেছেন, সংরক্ষিত আসনগুলিকে নোটিশ না দিয়ে কোনো অধিবেশন ডাকা যাবে না।

ডন জানিয়েছে, রাজধানী ইসলামাবাদে মিডিয়ার সাথে কথা বলার সময় পিটিআই নেতা গহর বলেন, ‘পাঞ্জাব (অ্যাসেম্বলি) অধিবেশন একটি অবৈধ উপায়ে পরিচালিত হয়েছে। সিন্ধু প্রদেশের বিধানসভার অধিবেশনও বেআইনি পদ্ধতিতে পরিচালনা করা হয়েছে। এখন যদি জাতীয় পরিষদের অধিবেশন ডাকা হয়, তবে তাও বেআইনি হবে। কারণ হাউসের সমস্ত সদস্যদের অবহিত করার পর অধিবেশন আহ্বান করা উচিত।

তিনি পাকিস্তানের নির্বাচন কমিশনকে এই বিষয়ে ব্যবস্থা নিতে এবং পিটিআই-সমর্থিত প্রার্থীদের জন্য সুন্নি ইত্তেহাদ কাউন্সিলের পক্ষে নোটিশ দেওয়ারও আহ্বান জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...