1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
‘আমাকে বাবা ডাকবে কে?’ ৩ মেয়েকে হারানো ফিলিস্তিনি বাবার কান্না নিরাপদ ও পরিবেশবান্ধব শিল্পকারখানা গড়ে তুলতে হবে : রাষ্ট্রপতি এক সেঞ্চুরিতে প্রায় কোটি রুপির গাড়ি উপহার পেলেন বাবর হারিয়ে যাচ্ছে আবহমান বাঙালির গ্রামীণ ঐতিহ্য ঢেঁকি শিল্প দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান মাদারীপুরে শিক্ষাসফরের বাসে শিক্ষার্থীদের সাথে মদ পানের ঘটনায় দুই শিক্ষক সাময়িক বরখাস্ত পাকিস্তানে পার্লামেন্ট অধিবেশন আহ্বান, যা বলল পিটিআই এবার ঐশ্বরিয়াকন্যা আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নব্যা পাকিস্তানে প্রেসিডেন্টের বিরোধিতা সত্ত্বেও পার্লামেন্ট অধিবেশন আহ্বান ফের বাড়ছে বিদ্যুতের দাম, ইউনিটপ্রতি সর্বোচ্চ ৭০ পয়সা




পরিত্যক্ত টিনের ঘর থেকে উদ্বার হলো ২ কোটি টাকার ভারতীয় কাপড়

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৬৫ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল: ফেনীর ছাগলনাইয়া উপজেলার ভারত সীমান্ত এলাকার এক পরিত্যক্ত টিনের ছাউনি বিশিষ্ট ঘর থেকে চোরাই পথে আসা অন্ততঃ ২ কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ১৪ মার্চ দিবাগত রাতে উপজেলার পূর্ব মধুগ্রাম এলাকা থেকে এসব অবৈধ কাপড় উদ্ধার করে বিজিবি।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১০টায় পূর্ব মধুগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এসময় মধুগ্রাম বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২১৯৫/৬-এস হতে আনুমানিক ৯শ গজ বাংলাদেশের ভিতরে একটি পরিত্যক্ত বসতঘর থেকে ২ হাজার ৭৪৮টি শাড়ি, ৮টি লেহেঙ্গা এবং ৪৩টি টুপি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি ৮৭ হাজার ১শ ৬০ টাকা।

ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এ কে এম আরিফুল ইসলাম বলেন, সীমান্ত এলাকায় চোরাকারবারিরা ভারত থেকে অবৈধ উপায়ে এসব কাপড় নিয়ে এসে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ফেনী ও আশপাশের জেলায় বিক্রি করে থাকে। মঙ্গলবার রাতে উদ্ধার কৃত প্রায় ২ কোটি ৮৭ হাজার ১শ ৬০ টাকার ভারতীয় কাপড়গুলো ফেনীর শুল্ক গুদামে জমা দেওয়ার প্রস্তুতি চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...