1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন




পপুলার ডায়াগনস্টিক লিমিটেডের সাথে ফায়ার সার্ভিসের সমঝোতা স্মারক স্বাক্ষর

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৮৪ বার পঠিত

আনুষ্ঠানিক ভাবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের সাথে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার (১৭ মে) সকাল ১১টায় ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালকগণ, ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, প্রকল্প পরিচালকসহ উপপরিচালক ও জ্যেষ্ঠ কর্মকর্তাগণ এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস অধিদপ্তরের মহাপরিচালকের পক্ষে উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জসীম উদ্দিন, পিএফএম এবং পপুলার ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার জনাব অচিন্ত্য কুমার নাগ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনা-দুর্যোগের দুঃসময়ে মানুষের পাশে থাকা ফায়ার সার্ভিসের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল বলেন,পপুলার নামটাই পপুলার। দীর্ঘদিন ধরে পপুলার ডায়াগনস্টিক সেন্টার এ দেশের মানুষকে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে স্বল্পমূল্যে মানসম্মত সেবা দিয়ে যাচ্ছে। জনপ্রিয় এই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক স্বয়ং অনুষ্ঠানে উপস্থিত থেকে সমঝোতা স্মারক স্বাক্ষর করায় আমি ফায়ার সার্ভিস পরিবারের পক্ষ থেকে তাকে এবং তার মাধ্যমে পপুলার পরিবারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, এ সমঝোতা স্মারক সাক্ষরের ফলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর সকল কর্মকর্তা-কর্মচারী আইডি কার্ড প্রদর্শন সাপেক্ষে পরীক্ষা-নীরিক্ষা সংক্রান্ত চিকিৎসা সেবার ক্ষেত্রে সারা দেশে বিদ্যমান পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সকল আউটলেটে ২৫% পর্যন্ত মূল্য ছাড় পাবেন।

 

নাগরিক ভাবনা/রবিউল/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...