1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :




পদক্ষেপে স্বস্তি মিললেও যানবাহনের ভোগান্তি কমেনি

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৫৪ বার পঠিত
অমৃত রায়, জবি প্রতিনিধিঃ গুচ্ছভুক্ত সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সমূহের ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের সি-ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ মে (শনিবার) অনুষ্ঠিত হয়েছে।ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনেও তৎপর ছিলো প্রশাসন, বন্ধ রাখা হয়েছিলো এক পাশের লেন। তবু জবি কেন্দ্রে জ্যামজটের কারনে ভোগান্তি পোহাতে হয়েছে পরীক্ষার্থীদের।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় মূল ফটকের সামনে এবং বিশ্ববিদ্যালয় এলকায় অনিয়ন্ত্রিতভাবে বেপরোয়া গতিতে চলছিল যানবাহন।যানবাহন নিয়ন্ত্রণে আইন-শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকলেও তারা তা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। জীবনঝুঁকি নিয়ে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে হচ্ছিল শিক্ষার্থীদের।
‘বি’ ইউনিটের পরীক্ষা শেষে জ্যামজট নিরসনে এবং পরীক্ষার্থীদের ভোগান্তি কমাতে নানা প্রদক্ষেপ নেওয়ার কথা বলেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।কিন্তু আজকের পরীক্ষায় সেই সকল পদক্ষেপের বাস্তবায়ন চেষ্টা করা হলেও ফলপ্রসূ হতে দেখা যায়নি।
এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন,”আমরা বিশ্ববিদ্যালয়ের সামনের লেন বন্ধ রেখেছি এবং অন্যলেন দিয়ে যানবাহন চলছিল।জ্যামজট নিয়ন্ত্রিত রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে যোগাযোগ করে নয়াবাজার মোড়ে কিছু সময়ের জন্য সদরঘাটগামী যান চলাচল বন্ধ রাখা হয়েছে।পরবর্তী পরীক্ষায় যেন শিক্ষার্থীদের কোনো ভোগান্তি পোহাতে না হয় আমরা তার জন্য ব্যবস্থা নিব।”



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...