1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৯ অপরাহ্ন




পঞ্চগড়-১: নৌকার মনোনয়ন বাতিলের দাবিতে হরতাল-অবরোধ 

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত
উত্তম কুমার আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:পঞ্চগড়  -১ আসনে (পঞ্চগড় সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী) বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় ঘোষিত নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তার মনোনয়ন বাতিলের দাবিতে সোমবার হরতাল ও অবরোধের ডেকেছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গতকাল রাতে তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দীক দৈনিক  নাগরিক ভাবনা কে বলেন, এই ঘোষণা প্রত্যাহার করে নতুন করে অন্য প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে সকাল ও সন্ধ্যা তেঁতুলিয়ায় অবরোধ কর্মসূচি পালন করা হবে।

আটোয়ারী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম মুরশেদ মানিক দৈনিক  নাগরিক ভাবনা কে বলেন, উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দাবি মুক্তার মনোনয়ন প্রত্যাহার করাসহ পুনর্বিবেচনায় আনোয়ার সাদাত সম্রাট, তৌহিদুল ইসলামসহ মজাহারুল হক প্রধানের মধ্যে তিন জনের মধ্যে যেকোনো একজনের নাম ঘোষণা করার। তাই সকলের সম্মতিতে সোমবার সকাল ও সন্ধ্যা আটোয়ারী উপজেলায় হরতাল- অবরোধ কর্মসূচি পালন করা হবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলামকে মনোনয়ন না দেয়ায় নাঈমুজ্জামান মুক্তাকে হাইব্রিড নেতা বলে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে তার কর্মী সমর্থকেরা।
এর আগে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেয়ায় প্রথমে পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্ক করতোয়া সেতুর প্রবেশ মুখে পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়ক অবরোধ করে নেতাকর্মীসহ সমর্থকেরা। এর পর পর্যায়ক্রমে আটোয়ারী ও তেঁতুলিয়া উপজেলাতেও বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালিত হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...