1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :




নেত্রকোনায় ১২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৯০ বার পঠিত

আলী আজগর পনির নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার পৌরসভাধীন ঢাকা বাসস্ট্যান্ডের শাহজালাল বাস কাউন্টারের সামনে থেকে ১২ কেজি ৮০০ গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে নেত্রকোনা মডেল থানার ডিউটিরত এস.আই আব্দুল্লাহ আল ফাহাদ ও তার সঙ্গীয় ফোর্স ।

৯ এপ্রিল রবিবার রাত ১০ টায় নেত্রকোনা পৌর এলাকার ঢাকা বাস স্ট্যান্ড শাহজালাল কাউন্টারের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ কেজি ৮০০ গ্রাম যার আনুমানিক (মূল্য- ২ লক্ষ ৫৬ হাজার ) কামরুল হাসান(৪১) নামে ব্রাহ্মণবাড়িয়ার এক মাদকব্যবসায়ীকে আটক করেন থানক পুলিশ ।

নেত্রকোনা মডেল থানার অফিসার্স খন্দকার শাকের আহমেদ বলেন,মাদকমুক্ত সমাজ বিনির্মাণে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অবলম্বনে জেলার সুপার আহমেদ এঁর নির্দেশনায় ধারাবাহিকতায় ০৯ এপ্রিল আনুমানিক রাত ১০ টায় নেত্র‌কোণা জেলা সদ‌রের বাসস্ট্যা‌ন্ডে এলাকা হ‌তে নেত্র‌কোণা ম‌ডেল থানায় কর্মরত এস.আই (নিঃ)/আব্দুল্লাহ আল ফাহাদ, সঙ্গীয় অফিসার এসআই/আশরাফুজ্জামান, সঙ্গীয় ফোর্স কর্তৃক অভিযান পরিচালনা করে ১২ কে‌জি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০১ আসা‌মি গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এছাড়াও তিনি আরও বলেন,এখন ঈদের এই সময়টাতে অপরাধের হার বেড়ে যায় কেননা তখন জেলার বাহির থেকে অনেক মানুষের আনাগোনা থাকে সেজন্যই ঈদের সময়টাতে অন্যান্য সময়ের তুলনায় খড়া নজরদারিতে রাখি । সব সময় সতর্কতা অবলম্বন করে অপরাধ নির্মলের সকল ব্যবস্থা করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...