1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজারহাটে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা ফের আটক ধর্ষন মামলায় আ’লীগ নেতা মুহিবুর ছাত্রী-শিক্ষক গভীর প্রেম, অভিযুক্ত প্রভাষক ও সহযোগী পিয়ন বরখাস্ত ফেনীতে দখলদারদের কবলে পশু জবাইখানা,উদ্ধারে তৎপর পৌর মেয়র মন্ত্রী–এমপিদের সন্তান ও স্বজনদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়ে আওয়ামী লীগের সিদ্ধান্ত ৩০ এপ্রিল যশোর মনিরামপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুনজুরুল আক্তারের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ও বিশেষ মুনাজাত সোনাগাজীতে প্রবাসীর স্ত্রী থেকে চাঁদা আদায়ের অভিযোগ,ছাত্রলীগ নেতাকে শোকজ কুষ্টিয়া দৌলতপুরে অগ্নিকান্ডে ৮টি ঘর ভষ্মিভূত গরমে পোষা প্রাণীর যত্ন নেবেন যেভাবে




নেত্রকোণায় ১০ টাকার শক্তি ও স্বপ্নপুরী মানবকল্যাণ সংস্থার ইফতার বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার পঠিত

আলী আজগর পনির: নেত্রকোণায় অন্তত আড়াই শতাধিক অসহায়, অসুস্থ ও ছিন্নমূল রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় স্বপ্নপুরী মানবকল্যাণ সংস্থার আয়োজনে জেলা শহরে বিভিন্ন স্পটে রোজাদারদের গরুর মাংসের রান্না করা বিরিয়ানির প্যাকেট তুলে দেন ১০ টাকার শক্তি নামের একটি সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নপুরী মানবকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও ১০ টাকার শক্তি প্রজেক্টের নেত্রকোণা জেলা সমন্বয়কারী মোঃ কায়েশ আহমেদের নেতৃত্বে বিভিন্ন সংগঠন এর স্বেচ্ছাসেবক সদস্যরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে এসব খাদ্যসামগ্রী সংগ্রহ, রান্না ও প্যাকেটজাত করে রেল স্টেশন, বাজার, বস্তিসহ বিভিন্ন যায়গায় অন্তত ২৫০ জনের বেশি মানুষকে ভালোবাসার এই খাদ্যোপহার তুলে দেন।

উল্লেখ যে, গেলো বন্যার সময় দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টিভির সাবেক উপস্থাপক বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল করিম প্রতিষ্ঠিত মঞ্জুরুল করিম নেটওয়ার্ক এর মাধ্যমে বন্যার্তদের সহযোগিতার জন্যে অন্তত ১০টাকা দিয়ে অংশ গ্রহণ করার জন্য ‘১০ টাকার শক্তি’ নামের একটি প্রজেক্ট হাতে নেন।

পরে এই কর্মসূচির আওতায় এবারের রমজানে প্রাথমিক পর্যায়ে সারা দেশের ১০টি জেলায় ইফতার বিতরণের অংশ হিসেবে বৃহস্পতিবার নেত্রকোণায় গরুর মাংসের বিরিয়ানি এবং স্থানীয় স্বপ্নপুরী মানবকল্যাণ সংস্থা মিলে অন্তত ২৫০ প্যাকেটের বেশি বিরিয়ানি বিতরণ করে।

মোঃ কায়েশ আহমেদ জানান, আমরা সুন্দর ভাবে আজকের ইফতার বিতরণ করতে সক্ষম হয়েছি। নেত্রকোণা জেলায় সার্বিক পরিস্থিতিতে আর্ত মানবতার সেবায় আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা দরিদ্র অসহায়, প্রতিবন্ধী ও অসুস্থ রোগীর চিকিৎসার ব্যাবস্থা করছি। আমাদের এই কার্যক্রমের যারা শ্রম, অর্থ, বুদ্ধি পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। বিশেষ করে মঞ্জুরুল করিম ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই আমাকে তাদের এই মহৎকর্ম সম্পাদনে পাশে রাখার জন্য।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...