1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন




নির্বিঘ্ন ঈদযাত্রায় বিশেষ পরিকল্পনা নেয়া হয়েছে: আইজিপি

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১১০ বার পঠিত

অনলাইন ডেস্ক: আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, আসন্ন ঈদুল ফিতরে ঘরমুখো মানুষের যাত্রাকে কেন্দ্র করে বিশেষ পরিকল্পনা নেয়া হয়েছে।

শুক্রবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে পুলিশের বার্ষিক আজান, কেরাত ও রচনা প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, যাত্রীদের ট্রেনের ছাদে ভ্রমণ থেকে বিরত রাখতে রেলওয়ে কর্তৃপক্ষকে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

তিনি আরো বলেন, ঈদে ঘরমুখো যাত্রীদের জন্য প্রতি বছর নির্বিঘ্নে যাতায়াতের বিষয়ে পুলিশের যে ব্যবস্থা থাকে, এবারও সেই ব্যবস্থা নেয়া হয়েছে। আগে সারাদেশে সড়ক যোগাযোগে নানা প্রতিবন্ধকতা ছিল, তখন পুলিশ সদস্যরা রাত-দিন পরিশ্রম করে ঈদযাত্রা নির্বিঘ্ন করেছেন। বর্তমানে সরকারের বহুমুখী উন্নয়নমূলক কার্যক্রমের ফলে সড়কগুলোতে স্বস্তি এসেছে। এবার ঈদযাত্রায় কাউকে আর কষ্ট করতে হবে না।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ ও গোয়েন্দা সংস্থা নিয়োজিত থাকবে। আমরা যে ব্যবস্থা নিয়েছি, তাতে সবার ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে।

আইজিপি বলেন, আমাদের রেলওয়ে পুলিশ রয়েছে। এছাড়া রেলওয়ে কর্তৃপক্ষ আলাদা যে সাপোর্ট চাইবে, আমরা সেই সাপোর্ট দেব। আমাদের ফোর্স মোতায়েন থাকবে, ঈদে আরো ফোর্স প্রয়োজন হলে ব্যবস্থা করা হবে। আমরা মানুষের যাতায়াত সুনিশ্চিত করতে চাই।

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...