1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




নির্বাচন নিয়ে এখনও জাতীয় পার্টি শঙ্কায় আ‌ছে: জাপা মহাসচিব

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

অনলাইন ডেস্ক: আসন্ন সংসদ নির্বাচন নিয়ে এখনও জাতীয় পার্টি (জাপা) শঙ্কায় আ‌ছে ব‌লে জানিয়েছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

গতকাল রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি ব‌লে‌ছেন, ‘একটু শঙ্কায় আছি। তবে সরকার ও নির্বাচন কমিশন নির্বাচনের পরিবেশ তৈরি হওয়ার এবং ভোটাররা কেন্দ্রে এসে সুষ্ঠুভাবে ভোট দিতে পারবেন বলে যে আশ্বাস দিয়েছে, সেজন্য তারা আশায় আ‌ছি।

আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতার কথা এত‌দিন অস্বীকার কর‌লেও শ‌নিবার সুর বদলে ক‌রেন চুন্নু। ক্ষমতাসীন ও বি‌রোধী দ‌লের ম‌ধ্যে আসন বা‌টোয়ারা হ‌তে পা‌রে বলে স্বীকার ক‌রে তি‌নি ব‌লে‌ছেন, ‘এ ধরনের আপস অন্যান্য দেশেও হয়। এ বিষয়ে স্থায়ী কোনো কথা বলার সুযোগ নেই। নির্বাচন বা রাজনীতিতে চূড়ান্ত কোনো বিষয় নেই। যেকোনো সময়ে যেকোনো কথার কারণে নতুন সিদ্ধান্ত আসতে পারে।

ভারতের রাজনীতির প্রসঙ্গ টেনে চুন্নু বলেন, ‘বিজেপি অনেক বড় দল, অনেক আস‌নে তারা প্রার্থী ম‌নোনয়ন দেয়নি। হয় যাদের সঙ্গে জোটে করেছে অথবা নীরবে অন্য কোনো দলের সঙ্গে আন-অফিসিয়ালি আন্ডারস্ট্যান্ডিং করেছে, তাদের সুযোগ দিয়েছে। এরকম সমঝোতা ভারত, পাকিস্তানসহ বিশ্বের অনেক দেশেই হয়।’

ভোটের প্রচার সম্পর্কে কোনো পরিকল্পনা হয়নি জানিয়ে জাপা মহাসচিব বলেন, ‘মনোনয়ন যেগুলো আপিলে গেছে, সেগুলো আমরা দেখছি। এরপর আমরা ইশতেহার প্রকাশ করব।

কিশোরগঞ্জ-৩ সংসদীয় ঋণখেলাপির অভিযোগে চুন্নুর মনোনয়নপত্র বাতিল চেয়ে আপিল করেছেন একই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থী নাসিরুল ইসলাম খান। এ প্রসঙ্গে চুন্নু বলেন, ‘আসলে আমার ইমেজ ক্ষুণ্ন করার জন্য এটা করেছেন।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...