1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতা পরিবর্তন হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৭ বার পঠিত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না। যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চান এটা অসম্ভব। বাংলাদেশের মানুষ মনে করে ভোট ছাড়া আর কোনো উপায় নেই এ দেশের শাসনভার নেওয়ার।

গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকালে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে ‘হ্যালো পুলিশ মানিকগঞ্জ’ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপির কোনো কাজে সরকার বাধা দিচ্ছে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, তারা বিভাগীয় শহর ও জেলায় জেলায় সমাবেশ, পদযাত্রাসহ নানা কর্মসূচি পালন করছে। তাদের কর্মসূচিতে জনগণ যেন ভোগান্তিতে না পরে আমরা শুধু সেই বিষয়টা খেয়াল করছি। তবে, একজন রাজনীতিবিদ হিসেবে আমি মনে করি বিএনপির নির্বাচনে আসা উচিত। নির্বাচন ছাড়া অন্য কোনো ভাবে ক্ষমতায় আসার সুযোগ নেই বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আসাদুজ্জামান খান বলেন, হ্যালো পুলিশ মানিকগঞ্জের মতো ব্যতিক্রমী সেবা কার্যক্রম সারা দেশে চালু হলে পুলিশের প্রতি মানুষের আস্থা আরও বাড়বে। পুলিশের মন্ত্রী হিসেবে নই, আমি মনে করি, সারা বাংলাদেশের মানুষ এক বাক্যে স্বীকার করবেন পুলিশ ভালো কাজ করছে।

এ সময় মন্ত্রী হ্যালো পুলিশ মানিকগঞ্জের সুবিধাভোগী কয়েকজনের সঙ্গে থা বলেন। মন্ত্রী কথা বলেন উপকারভোগী ষাটোর্ধ্ব খেরু মিয়ার সঙ্গে। তিনি মন্ত্রীকে জানান, তার ছেলেরা বাড়ি থেকে বের করে দিয়েছিল। মাথা গোঁজার আশ্রয় ছিল না। পরে হ্যালো পুলিশ মানিকগঞ্জে এলে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান ব্যক্তিগত উদ্যোগে তাকে নিজের বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন।

এসময় পুলিশ সুপার গোলাম আজাদ খানের সভাপতিত্বে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জ ডিআইডি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সালাম চৌধুরীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হ্যালো পুলিশ মানিকগঞ্জ এই সার্ভিস সেন্টার থেকে জেলার বিভিন্ন এলাকার মানুষের অভিযোগ পুলিশ সুপারের হস্তক্ষেপে নিষ্পত্তি হবে। দ্রুততম সেবা দেয়ার জন্যই এই বিশেষ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

 

নাগরিক ভাবনা/এইচএসএস 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...