1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




নির্বাচনে ভোটারদের আগ্রহ নেই দাবি করে যশোরে জাকের পার্টির সব প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা: দ্বাদশ সংসদ নির্বাচনে যশোরের পাঁচ আসন থেকে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন জাকের পার্টির পাঁচ প্রার্থী। রবিবার (১৭ ডিসেম্বর) সকালে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী একযোগে তারা প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

প্রত্যাহারের পর নেতারা দাবি করেন, নির্বাচনে ভোটারদের কোনও আগ্রহ নেই। যে কারণে তারা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

প্রত্যাহার করা প্রার্থীরা হলেন- যশোর-১ (শার্শা) আসনে সবুর খান, যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে সাফারুজ্জামান, যশোর-৩ (সদর) আসনে মহিদুল ইসলাম, যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে লিটন মোল্লা ও যশোর -৬ (কেশবপুর) আসনে সাইদুজ্জামান।

যশোর-৩ আসনের প্রার্থী মহিদুল ইসলাম বলেন, যশোরের ছয়টি সংসদীয় আসনেই জাকের পার্টি প্রার্থী দিয়েছিল। যশোর-৫ আসনের প্রার্থী হাবিবুর রহমানের মনোনয়ন যাচাই বাছাইকালে বাতিল হয়ে যায়। বাকি পাঁচ আসনের প্রার্থীরা আজ কেন্দ্রীয় সিদ্ধান্ত মতে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি।

তিনি আরও বলেন, এ সরকার ১৫ বছর ক্ষমতায় থাকলেও নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে ব্যর্থ হয়েছে। আমরা ভোটারদের কাছে গিয়েছি। তাদের ভোটের কোনও আগ্রহ নেই। এমন পরিস্থিতিতে আমাদের দল নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ আমরা পাঁচ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...