1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




নিজাম হাজারীর দুর্গে আবারও হানা দিতে তৈরি ফেনী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল: নিজাম হাজারীর দুর্গে আবারও হানা দিতে তৈরি ফেনী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী সদর আসনে আওয়ামীলীগের প্রার্থী হতে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও বিএফইউজের সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী সহ ৬ জন দলীয় মনোনয়ন ফরম ফেনী কিনেছেন।

দলীয় সূত্র জানায়, গত ৩ দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ইকবাল সোবহান চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম কেনা হয়। ২০০৮ সালের ডিসেম্বরে নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হয়ে বিএনপি প্রার্থী অধ্যাপক জয়নাল আবদীন ভিপির কাছে হেরে যান এ সাংবাদিক নেতা। পরে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা হলেও জেলার রাজনীতিতে তেমন পা বাড়াননি।সদরে দীর্ঘদিন রাজনীতির মাঠ থেকে দূরে থাকা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী পৌরসভার সাবেক মেয়র মোশাররফ হোসেন হাজারী মিয়া দলীয় ফরম কিনেছেন।

তিনি ১৯৯৯ থেকে ২০০৫ সাল পর্যন্ত ফেনী পৌরসভার চেয়ারম্যান ছিলেন।

এ ছাড়া জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক, কেন্দ্রীয় যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন ভূঞা ও দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। কেন্দ্রীয় নেতা কাজী ওয়ালি উদ্দিন ফয়সাল, নাছির উদ্দিন, আমীর হোসেন দুলাল।

এর আগে প্রথমদিনে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সূত্রে জানা গেছে, ১৮ নভেম্বর শনিবার থেকে ২১ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...